ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

নেত্রকোণায় জাপা নেতাদের অবরুদ্ধ করে রাখার হুঁশিয়ারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
নেত্রকোণায় জাপা নেতাদের অবরুদ্ধ করে রাখার হুঁশিয়ারি মানববন্ধন। ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: ২৪ ঘণ্টার মধ্যে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এরশাদবিরোধী আন্দোলনে নিহত শহীদ নূর হোসেনকে নিয়ে করা ‘ইয়াবা ও ফেনসিডিলখোর’ মন্তব্য প্রত্যাহার না করলে নেত্রকোনা জাপার কোনো নেতাকর্মী ঘর বের হতে পারবেন না তাদের নিজ ঘরেই অবরুদ্ধ করে রাখা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন নেত্রকোণার সচেতন ছাত্র সমাজ।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে ওই মন্তব্যের প্রতিবাদে জেলা প্রেসক্লাবের সামনে সচেতন ছাত্র সমাজের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ২৪ ঘণ্টা যদি পেরিয়ে যাওয়ার পরও যদি রাঙ্গা তার আপত্তিকর মন্তব্য প্রত্যাহার না করেন তবে কঠিন আন্দোলন গড়ে তোলা হবে।

প্রয়োজনে জেলার সব জাপা নেতাকর্মীদের রাজপথে বের হওয়া বন্ধ করে দেওয়া হবে। অবরুদ্ধ করে রাখা হবে নিজ ঘরে।

এসময় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজীব, নেত্রকোণা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন, সদস্য ওমর সাইফুল্লা, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাকিল হাসান প্রমুখ।

এর আগে জাপা নেতা রাঙ্গা এক আলোচনা সভায় এরশাদবিরোধী আন্দোলনে নিহত নূর হোসেনকে মাদকাসক্ত তথা ইয়াবা ও ফেনসিডিলখোর বলে মন্তব্য করেন।   

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa