php glass

মাদারীপুরে ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার। প্রতীকী ছবি

walton

মাদারীপুর: মাদারীপুরে দ্বিতীয় শ্রেণির মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন- সদরের গাছবাড়িয়া এলাকার বেলায়েত মোল্লার দুই ছেলে ইউসুফ আলী মোল্যা ও  ইলিয়াস মোল্যা এবং রাজৈর উপজেলার মোল্লাকান্দি এলাকার আব্দুল মন্নান খানের ছেলে আব্দুল বাশার। 

শুক্রবার (৮ নভেম্বর) সকালে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাতে সদর উপজেলার গাছবাড়িয়া থেকে তাদের গ্রেফতার করা হয়। 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, পড়ালেখায় অনমনযোগী হওয়ায় গত রোববার (৩ নভেম্বর) জোড়া বেত দিয়ে আসিবকে পিটুনি দেয় মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া কওমি মাদ্রাসার শিক্ষক ইউসুফ আলী। 
পরে ভয়ে আবাসিক হোস্টেল থেকে ওইদিনই বাড়িতে পালিয়ে আসে শিশু আসিব। পরিবারের লোকজন মঙ্গলবার (৫ই নভেম্বর) বিকেলে আসিবকে বুঝিয়ে পুনরায় মাদ্রাসায় দিয়ে আসে।

এরপরে মাদ্রাসার শিক্ষক ইউসুফ আলী গত বুধবার (৬ নভেম্বর) বিকেলেও একই কারণে বেত দিয়ে বেদম মারধর করলে আসিব অচেতন হয়ে পড়ে। বিষয়টি ভিন্নখাতে নিতে একপর্যায়ে আসিবের মুখে বিষ ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ করেছেন স্বজনরা। 

পরে তাকে সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যায় আসিব।

এ ঘটনায় ওইদিনই জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার শিক্ষক আবুল হাসান খানকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার রাতে নিহতের বাবা আনোয়ার মাতুব্বর ৩ জনের নামে সদর মডেল থানায় মামলা করলে প্রধান অভিযুক্ত ইউসুফ আলী ও ইলিয়াস মোল্লাকে গ্রেফতার করে পুলিশ। 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাওগাতুল আলম জানান, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘন্টা, নভেম্বর ৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: গ্রেফতার মাদারীপুর
পরিবহন ধর্মঘট আর নেই: ওবায়দুল কাদের
বকেয়া বেতনের দাবিতে আশুলিয়ায় পোশাক শ্রমিকদের বিক্ষোভ
৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি জোরদার
‘বিদেশি বিনিয়োগকারীদের উৎসাহে কাজ করছে সরকার’
দুর্ভিক্ষের ‘পদধ্বনি শুনতে’ পান ব্যারিস্টার মওদুদ


অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত
মরিনহোর প্রথম টার্গেট দিবালা 
‘বেলাশেষে’র হিন্দি রিমেকে ঋষি-নীতু
ভারতজুড়ে এনআরসি পরিকল্পনায় ত্রিপুরায় মিশ্র প্রতিক্রিয়া
টাঙ্গাইলে ১৪৪ ধারা জারি, অতিরিক্ত পুলিশ মোতায়েন