php glass

কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় বাবা-ছেলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনায় নিহত বাবা ও সন্তানের ছবি

walton

ঢাকা: রাজধানীর কেরানীগঞ্জের রুহিতপুর এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা আসাদুল হক ইপু (৪০) ও তার শিশুসন্তান সোহান (৬) নিহত হয়েছেন। এ ঘটনায় সঙ্গে থাকা আসাদুলের স্ত্রী রেশমা আক্তার আহত হয়েছেন।

শুক্রবার (০৮ নভেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার পর পথচারীরা তিনজনকেই আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। পরে বিকেল সোয়া ৩টার দিকে বাবা আসাদুল ও তার শিশুসন্তান সোহানকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

নিহত আসাদুলের স্ত্রী রেশমা বাংলানিউজকে জানান, তারা সায়েদাবাদ করাতিটোলা এলাকায় থাকেন। তার স্বামী একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। শুক্রবার স্বামী ও সন্তানের সঙ্গে মোটরসাইকেলে করে  কেরানীগঞ্জের বাগমারা এলাকায় শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন রেশমা। 

পথে রোহিতপুর কুড়াহাটি এলাকায় পৌঁছানোর পর একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। তখন তিনজনই ছিটকে পড়েন। দুর্ঘটনায় আসাদুল ও শিশুসন্তান সোহান মাথায় গুরুতর আঘাত পান। পরে তিনজনকেই উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক আসাদুল ও সোহানকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, বাবা ও শিশুসন্তানের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত রেশমাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তিনি ভালো আছেন। 

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের বাংলানিউজকে জানান, ঘটনার পরপই ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। 

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এজেডএ/এফএম/জেডএস

বকেয়া বেতনের দাবিতে আশুলিয়ায় পোশাক শ্রমিকদের বিক্ষোভ
৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি জোরদার
‘বিদেশি বিনিয়োগকারীদের উৎসাহে কাজ করছে সরকার’
দুর্ভিক্ষের ‘পদধ্বনি শুনতে’ পান ব্যারিস্টার মওদুদ
অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত


মরিনহোর প্রথম টার্গেট দিবালা 
‘বেলাশেষে’র হিন্দি রিমেকে ঋষি-নীতু
ভারতজুড়ে এনআরসি পরিকল্পনায় ত্রিপুরায় মিশ্র প্রতিক্রিয়া
টাঙ্গাইলে ১৪৪ ধারা জারি, অতিরিক্ত পুলিশ মোতায়েন
শ্বাসকষ্টে কাটে হেমন্তকাল?