ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

মাদকবিরোধী অভিযান: নেত্রকোনায় ১৫ লাখ টাকার মাদক জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৯
মাদকবিরোধী অভিযান: নেত্রকোনায় ১৫ লাখ টাকার মাদক জব্দ

নেত্রকোনা: নেত্রকোনায় মাদকবিরোধী অব্যাহত অভিযানে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সদস্যরা দেশি-বিদেশি ব্রান্ডের ১৫ লাখ ৬৪ হাজার ২০০ টাকার মাদক জব্দ করেছে।

চলতি বছরের শুরু থেকে চলমান সপ্তাহের অভিযানে ভারতীয় মদ, ফেনসিডিল, ইয়াবা, হেরোইন ও গাঁজা জব্দ হয়।

মাদক সংক্রান্ত এসব অপরাধে দায়ের ২০০টি মামলায় আসামি হয়েছেন ৩২৫ জন মাদকবিক্রেতা।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) সকালে নেত্রকোনা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ নূর এ আলম বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, হিসেব মতে চলতি বছর বলা হলেও মূলত ৯৯ শতাংশ মাদক জব্দ করা হয়েছে বিগত দুই-তিন মাসে। জেলায় মাদকবিরোধী অব্যাহত অভিযানে বছরের শুরু থেকে এখন পর্যন্ত ১৫ লাখ ৬৪ হাজার ২০০ টাকার মাদক জব্দ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে ২০০টি। আর এতে আসামি হয়েছে ৩২৫ জন।

উদ্ধার করা মাদকের মধ্যে রয়েছে ইয়াবা, মদ, ফেনসিডিল, গাঁজা ও হেরোইন। বিভিন্ন পরিমাণে উদ্ধার করা এসব মাদকের বাজারমূল্য ১৫ লাখ ৬৪ হাজার ২০০ টাকা।

নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুন্সি বাংলানিউজকে বলেন, শুধু মাদক নয় সব অপরাধের বিরুদ্ধে সোচ্চার আমরা। অপরাধ দমনে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa