php glass

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের যাকাতের কাপড় বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপ প্রতি বছরের মতো এবারও ঈদ উপলক্ষে দুস্থ ও অসহায় নারীদের মধ্যে যাকাতের শাড়ি ও স্টিল মিল শ্রমিকদের মধ্যে পোশাক বিতরণ করেছে। মঙ্গলবার সকালে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের প্রধান উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু প্রায় ১০ হাজার মানুষের মধ্যে  যাকাতের কাপড়  বিতরণ করেন। 

মানিকগঞ্জ: মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপ প্রতি বছরের মতো এবারও ঈদ উপলক্ষে দুস্থ ও অসহায় নারীদের মধ্যে যাকাতের শাড়ি ও স্টিল মিল শ্রমিকদের মধ্যে পোশাক বিতরণ করেছে। মঙ্গলবার সকালে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের প্রধান উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু প্রায় ১০ হাজার মানুষের মধ্যে  যাকাতের কাপড়  বিতরণ করেন।


এ সময় আরো উপস্থিত ছিলেন মাহাবুব মোর্শেদ হাসান রুনুর মা রওশন আরা বেগম, স্ত্রী মারজানুর নাহার লিলি, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তায়েবুর রহমান টিপু, যুবদলের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএ জিন্না কবির, মানিকগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার ছানু।

দুপুর ১২টায় মানিকগঞ্জের গোলড়ায় অবস্থিত বসুন্ধরা স্টিল মিলের প্রায় দুই হাজার শ্রমিকের মধ্যেও মাহাবুব মোর্শেদ হানান যাকাতের কাপড় বিতরণ করেন। তার সাথে উপস্থিত ছিলেন বসুন্ধরা স্টিল মিলের প্রকল্প প্রধান ইঞ্জিনিয়ার মোহম্মদ এনামুল হক, ঊর্ধ্বতন কর্মকর্তা মোহম্মদ গিয়াসউদ্দিন, এজিএম মোহম্মদ সেলিম ও একেএম খালেদ খসরু।

মাহাবুব মোর্শেদ হাসান রুনু বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, বসুন্ধরা গ্রুপ এবারের ঈদে মানিকগঞ্জের হরিরামপুর, ঘিওর, দৌলতপুর ও সদর উপজেলায় আরো ৬ হাজার যাকাতের কাপড় বিতরণের উদ্যোগ নিয়েছে। বসুন্ধরার উদ্যোগে প্রতিবছরই মানিকগঞ্জে রোজার ঈদে যাকাতের শাড়ি ও শীত মৌসুমে চরাঞ্চলের দুস্থদের মধ্যে গরম কাপড় বিতরণ করা হয়। এ ছাড়া বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময়ও বসুন্ধরা গ্রুপ মানিকগঞ্জে দুস্থদের সাহায্য দিয়ে থাকে।
 
বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

ksrm
ভিসি ও সমাবর্তনে আটকা চাকসু-জকসু, শাকসু’র খবর নেই
রামগতিতে ৩০ লাখ টাকার কারেন্টজালে অগ্নিসংযোগ
নতুন বছরেই কৃষিপণ্য পরিবহনে বিশেষ ৪ ট্রেন 
পর্যটকদের হাতছানি দিচ্ছে ‘অন্তেহরি জলের গ্রাম’
হারিয়ে যাচ্ছে শরতের কাশফুল


ফ্রিতে ফিওরেন্তিনায় ফ্রাঙ্ক রিবেরি
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত
ভর্তি জালিয়াতি: তৎপর পুলিশ-ঢাবি, থাকবে রাডার স্ক্যানিং
সোনালি আঁশেও কৃষকের ‘মুখভার’
কুমারখালীতে ভুয়া কাজির দণ্ড