php glass

হাজারীবাগে নারী শ্রমিক গণধর্ষণের শিকার, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

ঢাকা: রাজধানীর হাজারীবাগে একটি নির্মাণাধীন ভবনে এক নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটক তিনজন হলেন-রনি (২১) নাজির (২০) ও সাগর (২১) ।

শনিবার (০২ নভেম্বর) হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়া বাংলানিউজকে জানান, ১৮ বছরের এক তরুণীর সঙ্গে রনি নামে এক ছেলের পরিচয় সূত্রে পড়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই তরুণী হাজারীবাগ এলাকার একটি কারখানায় চাকরি করেন।

তিনি আরও জানান, শুক্রবার (১ নভেম্বর) দিনগত রাত ৯টার দিকে রনি মেয়েটিকে হাজারীবাগ বালুরমাঠ কামাল সদর রোড এলাকার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে গিয়ে রনি মেয়েটিকে ধর্ষণ করেন। এর পরপরই রনির সঙ্গে থাকা তার বন্ধু নাজির তাকে ধর্ষণ করেন। দু’বন্ধু ধর্ষণের পর পাহারায় থাকা আরেক বন্ধু সাগর ধর্ষণ করতে গেলে মেয়েটির সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে সাগর মেয়েটিকে ধাক্কা দিয়ে ফ্লোরে ফেলে দেয়। এর পরপরই তিনজন ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। ওই তরুণী কান্না শুনে আশ-পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যায় এবং থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। তরুণীর অভিযোগের পরিপ্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়।

ওসি আকরাম আলী জানান, আটক দু’জন রনি ও নাজির ধর্ষণের কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন। সাগর বলেছেন তিনি পাহারায় ছিলেন। ভিকটিম নিজেই বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছেন। এই অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন। এ মামলায় তিনজনকে গ্রেফতার দেখানো হবে।

ওই তরুণীর শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এজেডএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ
পুলিশের অনুমতি না পাওয়ায় হচ্ছে না বিএনপির র‌্যালি
রাজশাহীর ‘টিপু রাজাকারে’র রায় বুধবার
গাজীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট
বাকলিয়ায় ওষুধের দোকানে আগুন
শীতে পুরুষের ত্বকেরও যত্ন প্রয়োজন


শেষবারের মতো নিজ বাসায় অজয় রায়
জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য
তদারকির অভাবে পশ্চিম রেলে বেহাল দশা, ঘটছে দুর্ঘটনা
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
আমরণ অনশনে পাটকল শ্রমিকেরা