বাগেরহাটে পৌনে তিন বছরের শিশু ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে ২ বছর ৯ মাস বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। রোববার (২৭ অক্টোবর) বিকেলে নির্যাতিতা শিশুটির মা বাদী হয়ে অভিযুক্ত ফাহাদ খন্দকারকে (১৮) আসামি করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেন।

শিশুটির মা বলেন, গত মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে উপজেলার উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামের পান্নু খন্দকারের স্ত্রী লাভলী বেগম ডাকলে মেয়েকে নিয়ে তাদের বাড়িতে যাই। সেখানে ঘরে বসে আমরা গল্প করছিলাম। আর আমার মেয়ে লাভলীর মেয়ে বর্ষার সঙ্গে উঠানে খেলছিল। কিছুক্ষণ পর চকলেটের লোভ দিয়ে পান্নু খন্দকারের ছেলে ফাহাদ তার ঘরে নিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আমি দৌড়ে আসি ও বিছানায় রক্ত দেখতে পাই। তখন লাভলী বেগম ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে ফাহাদ পালিয়ে যায়। 

তিনি বলেন, ফাহাদের মা লাভলী বেগম মেয়ের সুস্থতার জন্য হোমিও ওষুধ এনে দেন। লোকজন জানলে মেয়ের বিয়ে হবে না বলে ভয় দেখান তিনি। লাভলীর কথামতো আমি চুপ থাকি। এরপরও আমার মেয়ে সুস্থ না হওয়ায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে, শনিবার বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করি। আমি আমার মেয়েকে নির্যাতনের বিচার চাই।

মোল্লাহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর বলেন, শিশুটির মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক মোহাম্মাদ আতাউল্লাহ বলেন, মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ধর্ষণ মামলার একটি শিশুকে আমাদের এখানে হস্তান্তর করা হয়। আমরা তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি। সে এখন অনেকটা সুস্থ। আমরা প্রয়োজনীয় পরীক্ষা করেছি। 

বাংলাদেশ সময়: ০৪৪৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
একে

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ বাগেরহাট
Nagad
আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ালো ভারত
পাকুন্দিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ যুবকের মৃত্যু
জুলাইয়ের শেষে চূড়ান্ত পর্যায়ের পরীক্ষায় মডার্নার ভ্যাকসিন
আদাবরে চার মাসের শিশুকে গলা কেটে হত্যা
দেশে ১৫৬১ চিকিৎসক করোনা আক্রান্ত, মোট মৃত্যু ৬৭


বরিশাল বিভাগে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সই সেরা
মুগদা হাসপাতালে ফটো সাংবাদিকের ওপর হামলা
কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে চুয়েট টেকনিশিয়ানের মৃত্যু
স্বাস্থ্যবিধি না মানায় ২০ চালক-যাত্রীকে অর্থদণ্ড
দৃষ্টি দিন চোখের সাজে