ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

আড়াইহাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
আড়াইহাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবু সাইদ ছৈটকা (৩৫) নামে আন্তঃজেলা ডাকাতদলের এক সদস্য নিহত হয়েছেন।

রোববার (২৭ অক্টোবর) ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলুমদী গ্রামে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

এর আগে শনিবার (২৬ অক্টোবর) বিকেলে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোকারদিয়ায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।   

আবু সাঈদ স্থানীয় জোরকারদিয়া এলাকার নাজিম মিয়ার ছেলে। তিনি আড়াইহাজার ও সোনারগাঁ থানার একাধিক মামলার আসামি বলে জানায় পুলিশ।

আহত চার পুলিশ সদস্য হলেন- আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ (৪৭), সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সবুজ চন্দ্র দাস (৩৮), কনস্টেবল লিটন মিয়া (২২) ও রফিকুল ইসলাম (৩৮)।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহত আবু সাইদের নামে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় আট থেকে দশটি ডাকাতির মামলা ছিল। শনিবার তাকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী, রোববার ভোরে অন্য ডাকাত সদস্যদের আটক করতে ইলুমদী গ্রামে অভিযানে যায় পুলিশ। এসময় তাকে ছিনিয়ে নিতে আগে থেকে সেখানে উৎপেতে থাকা অন্য সদস্যরা পুলিশের ওপর হামলা ও গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সহযোগী ডাকাতরা পিছু হটে। এসময় গুলিবিদ্ধ হয়ে আবু সাঈদ নিহত এবং পুলিশের চার সদস্য আহত হন।  ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa