ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

রূপগঞ্জে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
রূপগঞ্জে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের দশম শ্রেণির অপহৃত এক ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে অপহরণের সঙ্গে জড়িত চার যুবককে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) গ্রেফতারদের সাতদিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়। এর আগে শুক্রবার (২৫ অক্টোবর) রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার বালাভির এলাকায় অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার এবং চারজনকে গ্রেফতার করা হয়।

গত ২০ অক্টোবর রূপগঞ্জ উপজেলার মীরগদাই এলাকা থেকে অপহরণ করা হয় ওই ছাত্রীকে।

গ্রেফতাররা হলেন- গাজীপুরের গাছা থানার কামারজুরি এলাকার আব্দুল মাজেদ ওরফে মাসুদুর রহমানের ছেলে বিল্লাল হোসেন (৩৩), শফিকুল ইসলাম স্বপন (২৬), আলাউদ্দিন মিয়ার ছেলে মানিক মিয়া (২৪) ও পঞ্চগড় জেলার বোদা থানার বালাভির এলাকার মৃত তছেল উদ্দিনের ছেলে মোতাহার হোসেন (৩৯)।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন বাংলানিউজকে বলেন, ২০ অক্টোবর সকালে টেস্ট পরিক্ষায় অংশগ্রহণ করার জন্য স্কুলে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা ফোনে ওই ছাত্রীর পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এ পরিপ্রেক্ষিতে ছাত্রীর পরিবার মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে কিছু টাকা পরিশোধও করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa