ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

রূপগঞ্জে গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
রূপগঞ্জে গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাড়ির চাপায় ফরহাদ হোসেন (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার তারাব সুলতানা কামাল সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত ফরহাদ হোসেন একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দেড়টার দিকে ফরহাদ হোসেন মোটরসাইকেলযোগে সুলতানা কামাল সেতু এলাকা হয়ে তারাব বিশ্বরোড এলাকার দিকে যাচ্ছিলেন। এসময় একটি গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দিলে চালক ফরহাদ হোসেন গুরুতর জখম হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে তারাব ক্লিনিক কেয়ার হাসপাতালে নিয়ে যায়। এসময় ক্লিনিকে চিকিৎসক না থাকলেও নার্সদের দিয়ে চিকিৎসা চলে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে বা উন্নত কোনো হাসপাতালে না পাঠিয়ে ক্লিনিক কেয়ারেই রেখে দেওয়া হয়।

দীর্ঘ সময় চিকিৎসকের অপেক্ষায় থাকা অবস্থায় প্রচণ্ড রক্তক্ষরণ হতে থাকলে এক পর্যায়ে ফরহাদকে দ্রুত ঢাকায় রেফার করে ক্লিনিক কর্তৃপক্ষ। কিন্তু সন্ধ্যায় ঢাকা যাওয়ার আগেই তিনি মারা যান।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa