ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

ফতুল্লায় ‘গ্যাংস্টার গ্রুপ’র ৭ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
ফতুল্লায় ‘গ্যাংস্টার গ্রুপ’র ৭ সদস্য আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিযান চালিয়ে ‘গ্যাংস্টার গ্রুপ’র সাত সদস্যকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এ গ্রুপের সদস্যদের বিরুদ্ধে নারীদের উত্ত্যক্ত করার অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার ভোরে ফতুল্লার ইসদাইরের গাবতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গুলি, দুইটি চাপাতি, একটি চাইনিজ কুড়াল, দুইটি চাকু ও দুইটি গুলতি উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- আলামিন (৩৪), রফিক (৫২), আবির (২৯), ইমরান (৫১), আবির হোসেন (২৮), রুবেল (২৮) ও মামুন হোসেন ওরফে শাওন (৩০)।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গ্যাংস্টার গ্রুপের সদস্য বলে স্বীকার করেছে। তারা স্থানীয় নারীদের উত্ত্যক্ত করতো। তাদের নেতৃত্ব দেয় উজ্জ্বল নামে গাবতলীর নতুন বাজার এলাকার এক সন্ত্রাসী। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

র‌্যাব আরও জানায়, গ্রুপটি সন্ত্রাসী কার্যক্রম ও ছিনতাইসহ এলাকায় অপরিচিত লোক দেখলেই নানাভাবে হেনস্থা করে থাকে। তারা সাধারণ মানুষের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল, নারীদের ব্যাগ কেটে জিনিসপত্র ছিনতাই করতো। দীর্ঘদিন নজরদারির পর তাদেরকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa