ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

তুহিন হত্যাকাণ্ড: রিমান্ড শেষে বাবা-চাচাসহ ৩ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
তুহিন হত্যাকাণ্ড: রিমান্ড শেষে বাবা-চাচাসহ ৩ জন কারাগারে আদালতে আসামিরা। ছবি: বাংলানিউজ

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাইর উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের সন্তানকে (তুহিন) হত্যার ঘটনায় শিশুটির বাবা, চাচাসহ তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে। 

শুক্রবার (১৮ অক্টোব)  বিকেলে তিন দিনের রিমান্ড শেষে তাদের অাদালতে হাজির করা হলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট খালেদ মিয়া জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

এ মামলায় পুলিশ তুহিনের বাবাসহ পাঁচ জনকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে আদালত গত মঙ্গলবার (১৫ অক্টোবর) বাবা আব্দুল বছির ও চাচা মোছাব্বিরসহ তিন জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড শেষে তুহিনের বাবা আব্দুল বছিরকে আদালতে হাজির করে পুলিশ। এসময় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট খালেদ মিয়ার খাস কামরায় নেওয়া হয় তাকে। সেখান থেকে বছিরসহ বাকি তিন জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আদালতের খাস কামরায় আসামিরা জবানবন্দি দিয়েছেন কিনা সে বিষয়ে কিছু বলতে চায়নি পুলিশ। তবে আবারও রিমান্ড আবেদন করা হতে পারে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

এর আগে এ ঘটনায় তুহিনের মা মনিরা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে  আসামি করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৮,  ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa