ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

সোনারগাঁয়ে বৃদ্ধ দম্পতিকে পিটিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
সোনারগাঁয়ে বৃদ্ধ দম্পতিকে পিটিয়ে আহত আহত বৃদ্ধ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধের জের ধরে বৃদ্ধ স্বামী-স্ত্রীকে পিটিয়ে আহত করেছেন প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় আহত রওশন আরা বাদী হয়ে সোনারগাঁ থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দিনগত রাতে জামপুর ইউনিয়নের কাঠারাবো গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কাঠারাবো গ্রামের ইকবাল হোসেনের সঙ্গে বৃদ্ধ জহিরুল হকের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে ওই জমি নিয়ে উভয়ের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে ইকবালের নেতৃত্বে লাভলু, মোজাম্মেল, নুর ইসলাম, নজরুল ইসলাম, মোতালিব, খোকা, আলাউদ্দিন, তাবারক, রুবেলসহ ১০/১৫জনের একটি দল দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ওই দম্পতির বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বৃদ্ধ জহিরুল হক ও রওশন আরাকে পিটিয়ে জখম করেন। পরে এলাকাবাসী উভয়কে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

আহত রওশন আরা বাংলানিউজকে জানান, বেশ কয়েকদিন আগে তার ছেলে আনোয়ার হোসেন জমি কিনেছিলেন। কিন্তু ইকবাল হোসেন ও তার দলবল বিভিন্ন সময় এ জমির মালিকানা দাবি করে তাদের সঙ্গে তর্ক-বিতর্ক করে আসছিলেন। মঙ্গলবার রাতে এ নিয়ে তর্ক-বিতর্কের জের ধরে ফাঁকা বাড়ি পেয়ে তাদের পিটিয়ে আহত করেন।

এদিকে অভিযুক্ত ইকবালের সঙ্গে যোগাযোগ করা হলে অভিযোগ অস্বীকার করে তিনি জানান, জহিরুল হক ও তার ছেলে আনোয়ার হোসেন তার জমি দখল করে রেখেছেন। এনিয়ে তাদের মধ্যে মঙ্গলবার কিছু কথা কাটাকাটি হয়েছিল বলে জানান তিনি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, অভিযোগ ভিত্তিতে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।   

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এবি/এএটি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa