পাবনায় ছেলের হাতে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

পাবনা: পাবনার চাটমোহরে পারিবারিক কলহের জেরে নিজ সন্তানের ইটের আঘাতে খুন হয়েছেন খন্দকার আনোয়ার হোসেন (৫৭)  নামে এক পোস্ট মাস্টার।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে ইসমাইল (২৮) পলাতক রয়েছেন। তিনি চাটমোহর বাজারে ব্রয়লার মুরগির ব্যবসা করেন বলে জানা গেছে। 

পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে কথা হচ্ছিল বাবা ছেলের মধ্যে। একপর্যায়ে তারা উত্তোজিত হয়ে পড়েন। এসময় বাবা ছেলেকে শাসন করলে ইসমাইল হোসেন আঙিনা থেকে একটি ইট তুলে বাবার মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। এসময় তার চিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা এগিয়ে এলে ইসমাইল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে কতারা গুরুতর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে চাটমোহর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

স্থানীয়রা জানান, আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন তার স্ত্রীকে মারধর করছিলেন। এসময় তার বাবা বাধা দিলে ইসমাইল হোসেন এ ঘটনা ঘটায়। 

এ বিষয়ে পাবনা চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) শেখ মোহম্মদ নাছির উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: পাবনা হত্যা
Nagad
দুলারহাট কলেজের অধ্যক্ষের এমপিও বন্ধের আদেশ স্থগিত
বাংলাদেশের জন্য মাইডাস সেফটির মেডিকেল গ্লভস প্রদান
সৌদি আরবে বিমানকে জরিমানা ‘২০১৭ সালের ঘটনায়’
করোনায় সাবেক নৌবাহিনী প্রধানের মৃত্যু
গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি


গণপরিবহন নয়, ফেরিতে সাধারণ ট্রাক-কাভার্ডভ্যান পারাপার বন্ধ
করোনায় রাবি অধ্যাপকের মৃত্যু
ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে বিগ ব্যাশ
ঈদ আনন্দ বাড়াতে মোজো-ক্লেমনের সিপি ক্যাম্পেইন
সিএমপিতে তিন থানার ওসি পদে রদবদল