php glass

পাবনায় ছেলের হাতে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

পাবনা: পাবনার চাটমোহরে পারিবারিক কলহের জেরে নিজ সন্তানের ইটের আঘাতে খুন হয়েছেন খন্দকার আনোয়ার হোসেন (৫৭)  নামে এক পোস্ট মাস্টার।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে ইসমাইল (২৮) পলাতক রয়েছেন। তিনি চাটমোহর বাজারে ব্রয়লার মুরগির ব্যবসা করেন বলে জানা গেছে। 

পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে কথা হচ্ছিল বাবা ছেলের মধ্যে। একপর্যায়ে তারা উত্তোজিত হয়ে পড়েন। এসময় বাবা ছেলেকে শাসন করলে ইসমাইল হোসেন আঙিনা থেকে একটি ইট তুলে বাবার মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। এসময় তার চিৎকার শুনে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা এগিয়ে এলে ইসমাইল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে কতারা গুরুতর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে চাটমোহর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

স্থানীয়রা জানান, আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন তার স্ত্রীকে মারধর করছিলেন। এসময় তার বাবা বাধা দিলে ইসমাইল হোসেন এ ঘটনা ঘটায়। 

এ বিষয়ে পাবনা চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) শেখ মোহম্মদ নাছির উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: পাবনা হত্যা
বিষাক্ত তরল পানে ৩ মৃত্যুর ঘটনায় আটক ২
সড়ক অপসারণ ইউএনওর নেতৃত্বে
গাজীপুরে ডায়রিয়ার প্রকোপ, একজনের মৃত্যু 
এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান
বড় জয়ে মুশফিকদের শুভ সূচনা 


আত্মহত্যা করতে চেয়েছিলেন নেহা কাক্কর
দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন
এবার শুরু হবে এক দফার আন্দোলন: মিনু
পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস
টেকনাফে পাল্টাপাল্টি ছুরিকাঘাতে জামাই-শাশুড়ি খুন