php glass

বরিশালে ৮ লাখ মিটার অবৈধ জালসহ আটক ৩৮ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটকরা কোস্টগার্ড হেফাজতে। ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: বরিশালের বিভিন্ন নদ-নদীতে কোস্টগার্ড ও নৌ পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩৮ জনকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে মোট প্রায় ৮ লাখ ১ হাজার ৫ শ মিটার বিভিন্ন ধরনের অবৈধ জাল ও  পাঁচ কেজি ইলিশ উদ্ধার করা হয়।

বরিশাল জেলা মৎস্য কার্যালয়ের কর্মকর্তা (হিলসা) বিমল চন্দ্র দাস বাংলানিউজকে জানান, কোস্টগার্ডের বরিশাল স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার আতাউর রহমানের নেতৃত্বে শনিবার (১২ অক্টোবর) রাত থেকে রোববার (১৩ অক্টোবর) সকাল পর্যন্ত বরিশালের বিভিন্ন নদীতে এ অভিযান চালানো হয়। এসময় ৫ লাখ মিটার অবৈধ জাল ও ৫ কেজি মাছসহ ২০ জনকে আটক করা হয়েছে।

অপরদিকে বরিশাল সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত বরিশালের বিভিন্ন নদীতে অভিযান চালানো হয়।

অভিযানে বরিশাল সদরের শায়েস্তাবাদ সংলগ্ন আড়িয়াল খা নদে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়। এদের কাছ থেকে ১ হাজার ৫ শ মিটার অবৈধ কারেন্টজাল জব্দ করা হয়েছে। আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে।

অপরদিকে নৌ-পুলিশের পরিদর্শক আবু তাহের জানান, হিজলা ও বরিশাল জোনাল নৌ-পুলিশের যৌথ অভিযানে ১২ জনকে আটক করা হয়েছে। যাদের কাছ থেকে ৩ লাখ মিটার অবৈধ জাল জব্দ করা হয়েছে। আটকদের বরিশাল সদরে নিয়ে আসা হচ্ছে ও তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল
সিলেটে লবণ বিক্রেতাকে জরিমানা
লবণের কৃত্রিম সংকট সৃষ্টির চেষ্টা, হবিগঞ্জে আটক ৪
‘খালেদা জিয়াকে চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করছে সরকার’
আবাসন খাতে সর্বোচ্চ করদাতা র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড
‌সিলেটের বাজারে লব‌ণ সংকটের গুজব


মিরপুরে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত
লিবিয়ায় বিমান হামলায় এক বাংলাদেশি নিহত, আহত ১৫
৬০ বিঘা জমির আম গাছ কাটার ঘটনায় গ্রেফতার এক
গোলাপি বলে বাড়তি সুবিধা দেখছেন মিরাজ
সোনাগাজীতে বিয়ের প্রলোভনে ২ তরুণীকে ধর্ষণের অভিযোগ