php glass

মিরপুরে কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

মিরাজ মাহবুব ইফতি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণধর্ষণ মামলায় গ্রেফতারকৃত তিন বখাটে। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: রাজধানীর মিরপুর সেকশন-১১ এর পলাশ নগর এলাকার চার নম্বর গেট সংলগ্ন খালি প্লটের ভেতরে জালি ব্যাগ কারখানার শ্রমিক বিথীকে (১৫- ছদ্মনাম) ছয় দিন ধরে আট বখাটে মিলে গণধর্ষণ করে। এ ঘটনায় তিন আসামিকে  গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) দিনগত রাত দুইটা ৫ মিনিটে ভিকটিম এর ভাই সিয়াম হোসেন বাদী হয়ে পল্লবী থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

সিয়াম বাংলানিউজকে বলেন, আসামি আমজাদ হোসেন একই এলাকায় বসবাস করার সুবাদে আমার বোনের সঙ্গে পরিচয়। রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় কারখানা ছুটি হলে আমজাদ আমার বোনকে কারখানার সামনে দেখে কথা আছে বলে পলাশ নগর চার নম্বর গেট সংলগ্ন খালি প্লটের দেওয়ালের পাশে ডেকে নিয়ে যায়। সে সময় আশপাশে কোনো লোকজন না থাকায় বখাটেরা জোরপূর্বক আমার বোনকে কোলে তুলে সেই প্লটের ভেতরে নিয়ে যায়। বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে আসামি ইমরান আমার বোনকে জড়িয়ে ধরে মাটিতে ফেলে দেয়। আমার বোনকে ধর্ষণ করে। পরে পালাক্রমে রবিন ও খোকনও ধর্ষণ করে। 

সিয়াম আরও জানান, এরপর তারা বিথীকে বিজয় পল্লবীর পলাশ নগরে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে সোমবার (৭ অক্টোবর) থেকে শুক্রবার (১১ অক্টোবর) বিকেল তিনটা পর্যন্ত আসামি সোহেল ও জয় আমার বোনকে  মাদক সেবন করিয়ে পালাক্রমে ধর্ষণ করে। সেদিনই আমার বোন বাসায় ফিরে এসে আমাদের সব ঘটনা জানায়।

পল্লবী থানার ইন্সপেক্টর (তদন্ত কর্মকর্তা) মোহাম্মদ আবদুল মাবুদ বাংলানিউজকে বলেন, এই গণধর্ষণের এর ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃত তিনজন হলো- ইমরান (১৯), খোকন মিয়া (২০) ও বিজয় (১৮)।

তিনি আরও বলেন, ওসি আমাকে তদন্তের ভার  দিয়েছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় আট জনকে আসামী করে পল্লবী থানায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের ভাষ্য অনুযায়ী  ছয় দিন যাবত আট জন মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করেছে। বাকি আসামিদের ধরতে আমাদের চিরুনি অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৯
এমএমআই/এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন: ধর্ষণ গ্রেফতার
শুরুতেই জোড়া উইকেটের পতন
গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনা দাবি: আপিলে আদেশ সোমবার
কাউখালীতে মানহানি মামলায় ৪ শিক্ষকের কারাদণ্ড
শুক্রবার ১৫ প্রেক্ষাগৃহে আসছে ‘ইতি, তোমারই ঢাকা’
যমুনার পানিপ্রবাহ উপহার দেবে দূষণমুক্ত বুড়িগঙ্গা


ধানক্ষেতে পোকার আক্রমণ, কৃষকের মাথায় হাত
ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ
বাড়ি বাড়ি বই পৌঁছে দেওয়া সুনীল গাঙ্গুলীর গল্প
রোহিঙ্গা নিপীড়নে এবার সু কি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা
ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিল বাংলাদেশ