php glass

ডিজিটাল আইসিটি ফেয়ারে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চিত্রাঙ্কন প্রতিযোগিতা। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৯ উপলক্ষে রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) অনুষ্ঠিত হয়েছে শিশু-কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা। 

শনিবার (১২ অক্টোবর) সাড়ে তিন শতাধিক শিশু-কিশোরের অংশগ্রহণে চারটি বিভাগে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মেলার আহ্বায়ক তৌফিক এহসানের সভাপতিত্বে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের সাবেক ডীন অধ্যাপক ড. আবুল বারক আলভী এবং অধ্যাপক শিশির ভট্টাচার্য।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে প্র্রথম হয়েছেন ঋষিত শীল ঋতি, দ্বিতীয় হয়েছেন ঋষভ শীল ঋদ্ধ, তৃতীয় হয়েছেন সুয়াইদ তাজওয়ার, চতুর্থ হয়েছেন মাহরুশ নামিফ আলম।

‘খ’ বিভাগের চিত্রাঙ্কনে প্রথম হয়েছেন শেখ মো. আহনাফ আবিদ, দ্বিতীয় আল মুমিনুর, তৃতীয় ওয়ারিশা বিনতে বশীর এবং চতুর্থ হয়েছেন নাফিসা ইসলাম।
‘গ’ বিভাগের চিত্রাঙ্কনে প্রথম স্থান অধিকার করেন নুরুল আফতাব, দ্বিতীয় মুনতাকা ইসলাম, তৃতীয় তৃয়াশা সরকার এবং চতুর্থ হয়েছেন মিকসালমিনা নেওয়াজ।
‘ঘ’ বিভাগের চিত্রাঙ্কনে প্রথম হয়েছেন মো. আবিদ হোসেন, দ্বিতীয় ফারিহা মাহযাবিন রোজা, তৃতীয় হয়েছেন হায়দার আমিন সিয়াম।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) থেকে শুরু হওয়া পাঁচ দিনের এ আইসিটি মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শন করছে। এছাড়া মেলায় বিভিন্ন প্রযুক্তি পণ্যের উপর বিশেষ মূল্যছাড় ও আকর্ষণীয় উপহারের ব্যবস্থা করা হয়েছে। 

পাঁচ দিনের এ মেলা শেষ হবে আগামী সোমবার (১৪ অক্টোবর)। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলা এ মেলায় প্রবেশের জন্য খরচ হবে ১০ টাকা।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
ইএআর/এবি/এমএমইউ

রাবি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় সেই কনস্টেবল প্রত্যাহার  
সাদেক হোসেন খোকার দোয়া মাহফিল অনুষ্ঠিত
খুব শিগগিরই পেঁয়াজের দাম স্বাভাবিক হবে: তোফায়েল
কটিয়াদীতে ট্রেনে কাটা পড়ে মোটরসাইকেলের ২ আরোহী নিহত
বিশ্বজুড়ে ২৬৫টি ভুয়া নিউজ সাইট চালাচ্ছে ভারতীয় গোষ্ঠী


পাবিপ্রবির ভর্তি পরীক্ষা সম্পন্ন
বরিশালে দ্বিতীয় দিনে ৬১ লাখ টাকা কর আদায়
ভারতে ৩ ট্রেনে বাড়ানো হলো খাবারের দাম
ফিট উইলিয়ামসন, নিউজিল্যান্ড টেস্ট দলে লোকি ফার্গুসন
রানের মায়ায় মায়াঙ্ক