php glass

সিদ্ধিরগঞ্জে ১৪ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক হওয়া ছিনতাই চক্রের সদস্যরা। ছবি: বাংলানিউজ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ১৪ সদস্যকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার (১১ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ও বিহারি ক্যাম্প এলাকার অভিযান চালিয়ে ছিনতাই চক্রের মূলহোতাসহ ১৪ জনকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩৫০টি অ্যান্ড্রয়েড স্মার্টফোন ও নয়শটি সাধারণ মোবাইল ফোন এবং ছিনতাই করা নগদ ২২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

আটক ওই ১৪ জন হলেন- সাজ্জাদ হোসেন (২৪), শাহজালাল হাওলাদার (৩২), হৃদয় (২১), আব্দুস ছাত্তার (৪৫), মিলন হোসেন (৩৫), আবুল হোসেন (২৫), মোস্তফা (৩১), আলী অজগর (২১), রমজান সরদার (৩১), নাসির উদ্দিন (৪৩), দেলোয়ার হোসেন (৩৫), মাহিম মিয়া (২৮), হায়দার আলী (৪৫) ও শাহজাহান (১৮)।

র‌্যাব জানায়, আটক ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ চক্র। এই ছিনতাই চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড, চিটাগাং রোড ও এর আশপাশের এলাকায় কখনও গার্মেন্টসকর্মী, আবার কখনও সাধারণ যাত্রীর ছদ্মবেশে কৌশলে সাধারণ গার্মেন্টসকর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছিল। 

ছিনতাই করা এসব মালামাল তারা সাজ্জাদ হোসেনের কাছে নিয়ে আসে। সাজ্জাদ এই মালামাল হিরাঝিল এলাকার বিভিন্ন দোকানে গোপনে মজুদ রাখে এবং বিভিন্ন ক্রেতাদের কাছে বিক্রি করে। সাজ্জাদ এই চক্রের মূলহোতা। তার নির্দেশেই চক্রটি তাদের ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছিল।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
মারাত্মক ঝুঁকিতে উন্নয়নশীল দেশের স্যানিটেশন শ্রমিকরা
পাথরঘাটায় বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দিলেন নওফেল
বৈষম্য বিলোপের লক্ষ্যে মঙ্গলবার বিশ্ব পুরুষ দিবস
মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত
মেহেরপুরে পরোয়ানাভুক্ত ১২ আসামি গ্রেফতার, মাদক জব্দ


খুলনায় পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনেও দুর্ভোগে যাত্রীরা
বড় জয়ে গ্রুপ পর্ব শেষ করলো স্পেন
‘গুড নিউজ’ নিয়ে হাজির অক্ষয়-কারিনা
শাবিপ্রবিতে শূন্য আসনে ভর্তি শুরু
রাঙামাটিতে কমছে ম্যালেরিয়া রোগীর সংখ্যা, এখন আক্রান্ত ৬২৬