php glass

বরিশালে পৃথক দুর্ঘটনায় প্রবাসী নারীসহ ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

বরিশাল: বরিশালে পৃথক দুইটি দুর্ঘটনায় কাতার প্রবাসী এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) বরিশাল নগর ও গৌরনদী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে বরিশালের গৌরনদী উপজেলায় অটো রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লেগে কেয়া আক্তার (২১) নামের কাতার প্রবাসী ওই নারীর মৃত্যু হয়। নিহত নারী উপজেলার বাঘমারা গ্রামের সিদ্দিক বেপারীর কন্যা।

নিহতের চাচি নুরজাহান বেগম জানান, কাতার প্রবাসী কেয়া আক্তার গত দেড় মাস আগে ছুটিতে বাড়িতে আসেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে সাতটার দিকে কেয়া তার খালার বাড়ি বাউরগাতী থেকে অটো রিকশাযোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে অটো রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে তার গলায় ফাঁস লাগে।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে রাত আটটার দিকে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক দেওয়ান আব্দুস সালাম তাকে মৃত বলে ঘোষণা করেন।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, খবর পেয়ে ওই প্রবাসীর মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। কিন্তু এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে শুক্রবার বিকেলে বরিশাল নগরের হরিনাফুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে মনতোষ সরকার (৩০) নামে এক ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। মৃত মনতোষ সরকার (৩০) ওই এলাকার অর্জুন শিয়ালীর ছেলে।

নিহতের স্বজনরা জানায়, শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী বাড়িতে বিদ্যুতের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
এমএস/জেআইএম

এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি
কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১


বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার
গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ
৪১ বছরে ইবি, শিক্ষার্থী ৩০০ থেকে ১৪ হাজার