php glass

আইসিইউতে মাশরাফির বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অসুস্থ অবস্থায় শুয়ে আছেন মাশরাফির বাবা ও আইসিইউ/ ছবি: বাংলানিউজ

walton

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপনকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে যশোরের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।

এর আগে ওইদিন সন্ধ্যায় গোলাম মর্তুজা স্বপন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে নড়াইল সদর হাসপাতালের কয়েকজন চিকিৎসক তার নিজ বাড়িতে (মাশরাফির বাড়ি) গিয়ে চিকিৎসা দেন। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর নেওয়া হয়।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মশিউর রহমান বাবু সিএমএইচ-এ ভর্তির বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, হঠাৎ করে বুকে ব্যথা হলে গোলাম মর্তুজা স্বপনকে যশোর সিএমএইচ-এ পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আগের থেকে কিছুটা ভালো।

নড়াইল সদর হাসপাতালের চিকিৎসক আলিমুজ্জামান সেতু গোলাম মর্তুজা স্বপনের সঙ্গে রয়েছেন। তিনি জানান, ওনাকে সিএমএইচ-এর আইসিইউতে রাখা হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থা আগের চেয়ে এখন অনেকটা ভালো।  

আরও পড়ুন>>মাশরাফির বাবা অসুস্থ

এদিকে মাশরাফির বাবার অসুস্থতার খবর শুনে তাকে দেখতে আসেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মাদ জমিস উদ্দিন পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। 

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৯
জেআইএম

গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ
৪১ বছরে ইবি, শিক্ষার্থী ৩০০ থেকে ১৪ হাজার 
কৃষক-শ্রমিকের মুক্তি ছিল ভাসানীর রাজনীতির মূলমন্ত্র
ইবতেদায়ি পরীক্ষার্থীকে কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ
ইসরায়েলের জেলে নায়েলের ৪০ বছর, আশাবাদী পরিবার


রাজশাহীতে আখমাড়াই শুরু
যেন এক টুকরো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়!
হাত হারিয়ে পা দিয়েই পিইসি পরীক্ষা দিচ্ছে মুক্তামনি
উইকেটে জেঁকে বসা পূজারাকে ফেরালেন এবাদত
নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার