php glass

গাজীপুরে ট্রাকচাপায় নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ট্রাকচাপায় ৩ পথচারী নিহত হয়েছে। এঘটনায় আরও ১জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এঘটনা ঘটে।

নিহতরা হলেন, শেরপুরের নকলা থানার বাছুরআগলা এলাকার মজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম (২৬), একই থানার রামপুর এলাকার আলফাজ মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৪) ও ময়মনসিংহের গৌরিপুর থানার দৌলতপুর এলাকার আহম্মদ আলী ছেলে বাদশা মিয়া (১৯)। আহত এক নারী, তার পরিচয় জানা যায়নি।

এঘটনায় বাদশা মিয়া (৩৮) নামে ওই ট্রাক চালককে আটক করা হয়েছে। আটক বাদশা মিয়া সিরাজগঞ্জের রায়পুর থানার আবুদিয়া এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আইয়ুব আলী জানান, শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ দিয়ে হেঁটে মাওনার দিকে যাচ্ছিল হতাহতরা। এক পর্যায়ে ঢাকাগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২জন এবং হাসপাতালে নেওয়ার পথে ১জন নিহত হন। খবর পেয়ে পুলিশ মরদেহ ৩টি উদ্ধার এবং ট্রাক ও চালককে আটক করে। পরে আবেদনের প্রেক্ষিতে মরদেহগুলো বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে হতাহতরা গাজীপুরের শ্রীপুরে বাসা ভাড়া থেকে বিভিন্ন কারখানায় চাকরি করতো।

বাংলাদেশ সময়: ০৬২৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯।
আরএস/এমএমএস

মালিক-শ্রমিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান
আর্থিক খাতের রিট শুনানি: দুদকের আইনজীবী বদল
তেঁতুলিয়ায় চা বাগান থেকে দেহবিহীন মাথা উদ্ধার
গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম
শীতের শুরুতেই বিতরণ হবে ৬ লাখ কম্বল


চুয়াডাঙ্গায় স্বর্ণ পাচার মামলায় একজনের যাবজ্জীবন
তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার
লঞ্চ ক্যাফের খাবারের দাম বেশি, অভিযোগকারী পেলেন ৩৭৫০ টাকা
‘হোটেল মুম্বাই’ আমাকে সবার উপরে মানবতা শেখায়: অনুপম খের
পোশাক কারখানা পরিদর্শনে নিরাপন’র কার্যক্রমে নিষেধাজ্ঞা