php glass

ডিসির স্বাক্ষর জাল করে ঘুষ আদায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজ

walton

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ার জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের স্বাক্ষর জাল করে ঘুষ আদায় করেছেন নূরুর ইসলাম নামে এক ব্যক্তি। এই ঘটনায় তাকে ১ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দণ্ডপ্রাপ্ত নূরুল ইসলাম মঠবাড়িয়া উপজেলার মিরুখালী গ্রামের মৃত. ধলু মল্লিকের পুত্র।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএম সরফরাজের ভ্রাম্যমান আদালত এ দণ্ড দিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মিরুখালী বাজারের পেরিফেরিভুক্ত সরকারী খাস জমিতে মাছ বাজার সংলগ্ন সোয়া তিন শতাংশ জমিতে অহেদাবাদ গ্রামের মৃত. লাল মিয়ার পুত্র আ: খালেক জমাদ্দার পাঁকা ঘর নির্মানের জন্য জেলা প্রশাসক বরাবরে একটি আবেদন করেন। আবেদনটি সম্পূর্ণ জালিয়াতির মাধ্যমে তৈরী করা হয়। পূজার ছুটিতে অভিনব কায়দায় ওই ঘরের ছাদ ঢালাই দেয়া হয়। খবর পেয়ে কর্তৃপক্ষ ঘটনাস্থলে গেলে খালেকের পুত্র ইসমাইল জেলা প্রশাসকের স্বাক্ষর সম্বলিত একটি আবেদন পত্র দেখান। এতে ভুমি অফিসের লোকজনের সন্দেহ হলে তারা জেলা প্রশাসককে অবহিত করেন ও জাল স্বাক্ষরের ব্যাপরে নিশ্চিত হন। পরে তারা ওই স্থাপনার আংশিক ভেঙ্গে দিয়ে লাল পতাকা ঝুলিয়ে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জিএম সরফরাজ বলেন, জেলা প্রশাসক স্বাক্ষর জাল করার অপরাধে নূরুর ইসলামকে ১ মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রয়োজনীয় যন্ত্রপাতি ছাড়া সম্পূর্ণ ঘর ভাঙ্গা সম্ভব হয়নি। অচিরেই পুরো ঘর ভেঙে ফেলা হবে।

বাংলাদেশ সময়: ০৫২২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৯
এমআইএস/এমএমএস

নূর হোসেন নিয়ে আপত্তিকর মন্তব্যে দুঃখ প্রকাশ রাঙ্গা’র  
ট্রেন দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়ানোর আহ্বান ফখরুলের
বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা নিহত
হংকংয়ে ব্যাপক সহিংসতা, অধিকাংশ স্কুল বন্ধ
আওয়ামী লীগ নেতা মাসুমকে কারাগারে প্রেরণ


কসবা ট্রেন দুর্ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী-আইনমন্ত্রীর শোক
এসএ গেমসের জন্য শিগগিরই দল ঘোষণা করবে বিসিবি
কসবায় ট্রেন দুর্ঘটনায় সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক
প্রয়োজন নেই তারপরও কেনাকাটা করা হয়! 
কক্সবাজার বেড়ানো হলো না রুবেলের