php glass

ফাহাদকে স্মরণ করে ফেনী ইউনিভার্সিটি'র নীরবতা পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:বাংলানিউজ

walton

ফেনী: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ’কে স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করলো ফেনী ইউনিভার্সিটি।

বৃহস্পতিবার (১০ আক্টোবর) দুপুরে ফেনী পুলিশ লাইন মাঠে ফেনী ইউনিভার্সিটি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আবরারের আত্মার মাগফেরাত কামনা করে এই নীরবতা পালন করা হয়।

উল্লেখ্য, ৬ আক্টোবর রাতে বুয়েটের শেরে বাংলা হলে একই বিশ্ববিদ্যালয়ের একটি ছাত্র সংগঠনের কিছু উশৃঙ্খল ছাত্রের নির্দয় পিটুনির শিকার হয়ে মারা যান বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ।

ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হকের সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সভাপতি আবদুস সত্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ ও ইউনিভার্সিটির রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যন কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক ও একাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক কাজী মনিরুল আলম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ৫টি দল অংশগ্রহন করছে। রবিন রাউন্ড লিগ পদ্ধতিতে মোট ১১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৭ আক্টোবর ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে শেষ হবে ফুটবলের এই বর্ণাঢ্য আয়োজন।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এসএইচডি/এমএমএস

তাড়াশে কড়ি ক্যাইট্টা প্রজাতির কচ্ছপ উদ্ধার
মালিক-শ্রমিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান
আর্থিক খাতের রিট শুনানি: দুদকের আইনজীবী বদল
তেঁতুলিয়ায় চা বাগান থেকে দেহবিহীন মাথা উদ্ধার
গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম


শীতের শুরুতেই বিতরণ হবে ৬ লাখ কম্বল
চুয়াডাঙ্গায় স্বর্ণ পাচার মামলায় একজনের যাবজ্জীবন
তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার
লঞ্চ ক্যাফের খাবারের দাম বেশি, অভিযোগকারী পেলেন ৩৭৫০ টাকা
‘হোটেল মুম্বাই’ আমাকে সবার উপরে মানবতা শেখায়: অনুপম খের