php glass

বরিশালে মদ্যপানে ৩ যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

বরিশাল: বরিশালে অতিরিক্ত মদ্যপানে ৩ যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দিনগত রাত থেকে বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর পর্যন্ত ওই তিন যুবকের মৃত্যু হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

মৃতরা হলেন- বরিশালের হাটখোলার বাসিন্দা জৌতিপ্রকাশ রায়ের ছেলে সিদ্ধার্থ রায় (৩২), গণপাড়া এলাকার পরিমলচন্দ্র দাসের ছেলে রতন চন্দ্র দাস (২৬) ও নগরের দপ্তরখানা এলাকার নরেন্দ্রনাথ কর্মকারের ছেলে বিকাশ কর্মকার (৩৫)।

এদের মধ্যে সিদ্ধার্থ রায়ের মৃত্যু সনদে মদ্যপানের উল্লেখ থাকলেও অন্য দু’জনের সনদে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। 

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, এখন পর্যন্ত খোঁজ নিয়ে জানা গেছে, মৃত তিনজনই অ্যালকোহল জাতীয় দ্রব্য সেবন করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। 

রতন ও বিকাশের মৃত্যু সনদে মদ্যপানের উল্লেখ না থাকা প্রসঙ্গে হাসপাতালটির দায়িত্বরত চিকিৎসক বাংলানিউজকে জানান, হাসপাতালে ভর্তির পর স্বজনরা রোগীর তথ্য গোপন করায় মৃত্যুর সঠিক কারণ ধরা যায়নি। ময়নাতদন্ত করা হলে প্রকৃত কারণ বের করা যাবে বলেও জানান তিনি।

এদিকে, বুধবার দিনগত রাতে রতন ও বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বিকাশ এবং ১টায় সিদ্ধার্থের মৃত্যুর পরে খবর পেয়েই হাসপাতাল পরিদর্শনে যান নুরুল ইসলাম। তিনি জানান, পুলিশ পৌঁছার আগেই রতন চন্দ্র দাসের সৎকার সম্পন্ন করে ফেলেন স্বজনরা। 

বাকী দু’টি মরদেহের ময়নাতদন্ত করা হবে বলে জানান তিনি। 

নিহত সিদ্ধার্ধ ও বিকাশ বন্ধু হলেও রতনের সঙ্গে তাদের কোনো যোগাযোগ রয়েছে কী-না তা খতিয়ে দেখছে পুলিশ। এবিষয়ে এরইমধ্যে মৃতদের স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।    

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এমএস/কেএসডি/এসএইচ

লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভনে কিশোরী গণধর্ষণ, আটক ৩
তাড়াশে কড়ি ক্যাইট্টা প্রজাতির কচ্ছপ উদ্ধার
মালিক-শ্রমিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান
আর্থিক খাতের রিট শুনানি: দুদকের আইনজীবী বদল
তেঁতুলিয়ায় চা বাগান থেকে দেহবিহীন মাথা উদ্ধার


গোপালগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ ৩ জনকে কুপিয়ে জখম
শীতের শুরুতেই বিতরণ হবে ৬ লাখ কম্বল
চুয়াডাঙ্গায় স্বর্ণ পাচার মামলায় একজনের যাবজ্জীবন
তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার
লঞ্চ ক্যাফের খাবারের দাম বেশি, অভিযোগকারী পেলেন ৩৭৫০ টাকা