php glass

সিলেটে অস্ত্রসহ আটক ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পুলিশি হেফাজতে আটক ৬ জন। ছবি: বাংলানিউজ

walton

সিলেট: এবার কিশোর গ্যাং ধরতে ঝটিকা অভিযান শুরু করেছে সিলেট মহানগর পুলিশ। এরই ধারাবাহিকতায় ৬ কিশোরকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

বুধবার (০৯ অক্টোবর) রাতে নগরের কুয়ারপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি রামদা ও ৫টি স্টাম্প জব্দ করা হয়েছে।

আটককৃত ছয়জন হলেন, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জের নায়েব আলীর ছেলে সোহাগ (১৭), নগরের হাউজিং এস্টেট এলাকার মানিক মিয়ার ছেলে পলাশ (১৮), নগরের উত্তর বাগবাড়ি এলাকার বাসিন্দা কিশোরগঞ্জের নুরুল হকের ছেলে হাবিবুল হক আশিক (১৭), সিলেট সদর উপজেলার টিলাগাঁওয়ের লোকমান মিয়ার ছেলে ফরহাদ (১৬), নগরের মদিনা মার্কেট আল মদিনা এলাকার বাসিন্দা ও সিলেট সদর উপজেলার জালালাবাদ কালিরগাঁওয়ের সমেজ আলীর ছেলে শাহ আলম (১৬), সদর উপজেলার টিলাগাঁওয়ের ফয়জুল ইসলামের ছেলে সোহাগ (১৭)।

পুলিশ জানায়, আটককৃতরা ছাত্রলীগের কর্মী। ঘটনার সময় তারা মারামারির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ একটি ক্লাবঘরের ভেতর থেকে তাদের আটক করে।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা এ তথ্য নিশ্চিত করে বলেন, এখন থেকে নগরের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখা থাকবে।

বাংলাদেশ সময়: ০৬৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৯
এনইউ/এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন: সিলেট
‘দেশে লবণের সংকট নেই, দাম বৃদ্ধির বিষয়টি গুজব’
সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
করাগারে বাহুবল যুবলীগ সভাপতি
তিন বিলে রাষ্ট্রপতির সম্মতি


চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ
নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ৩ বেকারিকে জরিমানা
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
রুদ্ধশ্বাস ম্যাচে দিল্লি-বাংলার পয়েন্ট ভাগাভাগি