php glass

আশুলিয়ায় ৫শ' অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান। ছবি: বাংলানিউজ

walton

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় এক কিলোমিটার এলাকার ৫শ' অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

বুধবার (০৯ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার শ্রীপুরের কোন্ডা নতুননগর ও জিরানী টেংগুরী কলেজ রোড এলাকায় সংযোগুলো বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিপনন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

তিনি জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে এ এলাকার সব অবৈধ সংযোগ উচ্ছেদ করা হচ্ছে। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। 

এসময় শ্রীপুরের কোন্ডা নতুননগর ও জিরানী টেংগুরী কলেজ রোড এলাকায় এক কিলোমিটার এলাকা জুড়ে অবৈধভাবে নেওয়া ৫শ' আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এসময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।
তিনি আরও বলেন, রাষ্ট্রীয় এই সম্পদের চুরি ঠেকাতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

গ্যাস সংযোগ বিছিন্নকালে অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. মহিউদ্দীন আহম্মেদ, মো. আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান এবং উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নানসহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা। 

অভিযানে স্থানীয় প্রশাসন ও তিতাসের প্রায় ৮০ জনের একটি দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সাভার
ইসরায়েলের জেলে নায়েলের ৪০ বছর, আশাবাদী পরিবার
রাজশাহীতে আখমাড়াই শুরু
যেন এক টুকরো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়!
হাত হারিয়ে পা দিয়েই পিইসি পরীক্ষা দিচ্ছে মুক্তামনি
উইকেটে জেঁকে বসা পূজারাকে ফেরালেন এবাদত


নরসিংদীর এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার
ভারত-বাংলাদেশ সম্পর্ক বরাবরই ভালো: মমতা
ভারত মুক্তিযুদ্ধের সময় পাশে ছিল তা ভুলিনি: প্রধানমন্ত্রী
২ উইকেট হারিয়েই বড় লিডের পথে ভারত
আগুন থেকে বাঁচতে মেয়র নাছিরের প্রচারপত্র