php glass

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আহতরা। ছবি: বাংলানিউজ

walton

মেহেরপুর: মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৮ জন আহত হয়েছেন। প্রাথমিক পর্যায়ে তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় মেহেরপুর-কুষ্টিয়া মহাসড়কের গাংনী পৌর এলাকার ঝিনেরপুলে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন- গাংনী উপজেলার ষোলটাকা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে কফেল উদ্দীন (৫৫), জুগিরগোফা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ঠান্ডু মিয়া (৬০), আব্দুল লতিফের ছেলে আব্দুল হান্নান (৬৫), জমির আলীর ছেলে সুরুজ আলী (৩০), আব্দুল গফুরের ছেলে অটোভ্যানচালক লিটন আলী (৩৫), মোটরসাইকেল চালক জুগিন্দা গ্রামের শুকুর আলীর ছেলে আহাদ আলী (৩০), মোটরসাইকেল আরোহী একই গ্রামের ফরিদ আলীর ছেলে হাফিজুল ইসলাম (৩০) এবং হাফিজুলের ছোট ভাই উজ্জল হোসেন (২৪)।

আহতদের মধ্যে ঠান্ডু, সুরুজ, আব্দুল হান্নান ও আহাদের অবস্থা কিছুটা গুরুতর। প্রাথমিক অবস্থায় তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলেও পরে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে স্থানীয়দের বরাত দিয়ে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান বাংলানিউজকে জানান, আহাদ আলী তার মোটরসাইকেলে দু’জন আরোহীসহ বাড়ি যাচ্ছিলেন। তারা ঝিনেরপুল নামক স্থানে পৌঁছালে মেহেরপুর থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে কয়েকজনের শারীরিক অবস্থার অবনতি হলে তাদের কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ০৫৪০ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯
এইচএমএস/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন: মেহেরপুর
মালিতে জঙ্গি হামলায় ২৪ সেনা নিহত
মেহেরপুরে পরোয়ানাভূক্ত ১২ আসামি গ্রেফতার, মাদক জব্দ
খুলনায় পরিবহন ধর্মঘটের দ্বিতীয় দিনেও দুর্ভোগে যাত্রীরা
বড় জয়ে গ্রুপ পর্ব শেষ করলো স্পেন
‘গুড নিউজ’ নিয়ে হাজির অক্ষয়-কারিনা


শাবিপ্রবিতে শূন্য আসনে ভর্তি শুরু
রাঙামাটিতে কমছে ম্যালেরিয়া রোগীর সংখ্যা, এখন আক্রান্ত ৬২৬
সম্মিলিত প্রচেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে: গণপূর্তমন্ত্রী
কন্যা সন্তানের জনক হলেন তামিম
ভাসমান ক্রেনে রওয়ানা হলো পদ্মাসেতুর ১৬তম স্প্যান