php glass

বরিশালে যুবককে অমানবিক নির্যাতনের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্যাতনের ছবি

walton

বরিশাল: বরিশালের হিজলা উপজেলায় এক যুবককে অমানবিক কায়দায় নির্যাতনের পর মুখে বদনা (টয়লেটে ব্যবহৃত পানির পাত্র) দিয়ে ময়লা পানি ঢেলে দেওয়ার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) নির্যাতিত আজম বেপারির বাবা মহিউদ্দিন বেপারি বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ মামলায় এর আগে আটক নির্যাতনের ঘটনার মূলহোতা মাহাবুব সিকদার, তার সহযোগী আব্দুর রশিদ মাতুব্বর ও কবির সরদারসহ কয়েকজনের নামধারী এবং আরও বেশ কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এ বিষয়ে বুধবার (৯ অক্টোবর) বরিশাল পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল ইসলাম।

তিনি জানান, নির্যাতিত ওই যুবকের খোঁজ পাওয়া গেছে। তিনি ঘটনার পর পরই তাবলিগ জামায়াতে অংশ নিতে কিশোরগঞ্জ রয়েছে। তাকে বরিশালে ফিরিয়ে আনা হচ্ছে। আজমের অনুপস্থিতির কারণে তার বাবাকে মামলার বাদী করা হয়েছে।

মামলার বরাত দিয়ে পুলিশের এ কর্মকর্তা আরও জানান, বাদী মামলায় তার ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে এমন নির্যাতন করেছে বলে অভিযোগ করেছেন। মূলত স্থানীয় জহির খানের সঙ্গে আজম বেপারির বাবার বিরোধ রয়েছে। সেই বিরোধকে কেন্দ্র করে আজমের ওপর এ নির্যাতন করা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গত সপ্তাহে হিজলার হরিনাথপুর তালতলা জামে মসজিদ রোডে টুমচরের বাসিন্দা ও তেল ব্যবসায়ী মহিউদ্দিন বেপারির ছেলে আজম বেপারিকে (২৫) হাত-পা বেঁধে নির্মমভাবে নির্যাতনের পরে মুখে বদনা (টয়লেটে ব্যবহৃত পানির পাত্র) দিয়ে ময়লা পানি ঢেলে দেয় প্রভাবশালীরা। এ ঘটনার ধারণকৃত ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এ নিয়ে সংবাদ প্রকাশের পর নড়ে-চড়ে বসে জেলা ও হিজলা উপজেলা প্রশাসন। অভিযুক্তদের গ্রেফতারে  সকাল থেকেই অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হোসেনের নেতৃত্বে পরিচালিত অভিযানে ঘটনার মুল হোতাসহ তিনজনকে আটক করা হয়।

** বরিশালে মাটিতে ফেলে যুবককে অমানবিক নির্যাতন
** বরিশালে যুবককে অমানবিক নির্যাতনের ঘটনায় আটক ২

** বরিশালে যুবককে অমানবিক নির্যাতনের ঘটনার মূলহোতা আটক

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল
পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল শুরু
দুই হাত হারানো ক্রিকেটভক্ত রইসের মাসিক আয় ১৫ হাজার
দেশে ভ্রমণে আগ্রহ বাড়ছে নারীদের
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকের মৃত্যু


নম্বরপ্লেট বিহীন বিআরটিসি বাস ফেরত পাঠালেন শ্রমিকরা
ভেজাল-নিম্নমানের আইসক্রিম উৎপাদনে এক ব্যবসায়ীকে জরিমানা
বশেমুরবিপ্রবিতে আক্কাস আলীর বিরুদ্ধে পুনঃতদন্ত কমিটি গঠন
সোনারগাঁয়ে অস্ত্রসহ সন্ত্রাসী আটক
নোয়াখালীতে ২য় শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ