php glass

ভাতে চুল পাওয়ায় স্ত্রীর মাথা ন্যাড়া করলেন স্বামী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক বাবলু মিয়া। ছবি: বাংলানিউজ

walton

জয়পুরহাট: ভাতের থালায় চুল পাওয়ায় স্ত্রীর মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছেন বাবলু মিয়া (৪০) নামে এক ব্যক্তি। এ ঘটনায় পুলিশ তাকে আটক করে থানা হেফাজতে নিয়েছে। সোমবার (৭ অক্টোবর) সকালে এমন  ঘটনা ঘটেছে জয়পুরহাটে। 

বাবলু মিয়া জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের সালগ্রামের বাসিন্দা মৃত জালাল উদ্দীনের ছেলে। 

নির্যাতনের শিকার গৃহবধূ বাংলানিউজকে জানান, সোমবার সকাল ১০টার দিকে বাবলু ভাত খেতে বসেন। এ সময় ভাতের প্লেটে একটি চুল দেখতে পান তিনি। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে গলায় চাকু ধরে ভয় দেখিয়ে মাথা ন্যাড়া করে দেন। প্রতিবেশীরা ঘটনাটি জানতে পেরে পুরানাপৈল ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের খবর দিলে তারা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বাবলু মিয়াকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বজনেরা বলেন, আমরা গরিব। দিনমজুর বাবলুর সঙ্গে আমাদের মেয়েটির বিয়ে দিয়েছিলাম। কিন্তু আমরা জানতাম না এর আগে তার আরও দুইটা স্ত্রী ছিল। চার বছর আগে বিয়ে দেওয়ার পর থেকেই বিভিন্ন অজুহাতে বাবলু তার স্ত্রীকে মারধর করতো। অবশেষে চুল কেটে নেওয়ার মতো জঘন্য অপরাধ করেছে সে। আমরা তার উপযুক্ত বিচার দাবি করছি, যাতে করে আর কোনো নারীর এমন পরিণতি না হয়।

স্থানীয় মানবাধিকার সংগঠনের কর্মকর্তা দেওয়ান বেদারুল ইসলাম বেদিন বলেন, সভ্য সমাজে বসবাস করেও একটি নারীর প্রতি এমন অমানুষিক নির্যাতন কোনোভাবেই মেনে নেওয়া যায় না। আমরা মানবাধিকার কর্মী হিসেবে এই পাষণ্ড বাবলু মিয়ার আদিম পাশবিকতার সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

পুরানাপৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত জানান, বাবলু মিয়া পেশায় একজন দিনমজুর হলেও এ পর্যন্ত তিনি তিনটি বিয়ে করেছেন। প্রতিবেশী ও গ্রামবাসীরা মোটামুটি সবাই তার কুকীর্তি জানেন। স্ত্রীদের সঙ্গে ঝগড়া বিবাদের কারণে এর আগে বহুবার তার বিচার সালিশ করা হয়েছে।
 
এ বিষয়ে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খাঁন বলেন, খবর পেয়ে দুপুরে তার বাড়ি থেকে বাবলুকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি এ ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত নেই। তবে পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: জয়পুরহাট
খুলনায় কর মেলার শেষ দিনে ৮ কোটি ৭০ লাখ টাকা আদায়
মান্দায় বাসচাপায় ভ্যান চালকের মৃত্যু
চাঁদা না দেওয়ায় রাজস্থলীতে ৩ জনকে পিটিয়ে জখম
বিয়ে করেছেন শিহাব-মম, গোপন ছিল চার বছর 
সন্দ্বীপে হাত-পা বেঁধে যুবক ‘খুন’


৫৭০ কোটি টাকা আয়কর আদায় চট্টগ্রামের মেলায়
নেদারল্যান্ডের নাইটহুড খেতাব পেলেন ফজলে হাসান আবেদ
পাকিস্তান থেকে উড়ে এলো ৮২ টন পেঁয়াজ
পুরুষের কান্নায় লজ্জা নেই: খোলা চিঠিতে শচীন
পাকুন্দিয়ায় মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ২