php glass

শান্তি-সমৃদ্ধির পথে দেশ এগিয়ে নেওয়া হচ্ছে: কৃষিমন্ত্রী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

walton

মধুপুর (টাঙ্গাইল): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘আমার গ্রাম আমার শহর’ মূলমন্ত্রে দেশকে উন্নত, শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। এতে দেশ উন্নত হওয়ার পাশাপাশি গ্রামও আজ শহরের চেহারায় রূপ নিচ্ছে।

রোববার (৬ অক্টোবর) টাঙ্গাইলের মধুপুর পৌরসভার উন্নয়ন কাজের তিনটি ওয়ার্ডে (৭, ৮ ও ৯) প্রায় নয় কোটি টাকা ব্যয়ে নির্মিত ১২ কিলোমিটার রাস্তার উদ্বোধন উপলক্ষে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। এদিন সন্ধ্যায় তিনি উপজেলা ও পৌর এলাকার বেশ কয়েকটি পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এসব অনুষ্ঠানে তরুণ সমাজকে দেশের উন্নয়নে উৎপাদনমুখী বিশেষ করে কৃষিকাজে উদ্বুদ্ধ হতে আহ্বান জানান মন্ত্রী।

তিনি বলেন, স্বাধীনতা অর্জনে দেশের অন্যতম লক্ষ্য ছিল ধর্ম নিরপেক্ষতা। ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র হিসেবে এখানে সবার ধর্ম পালনে সমান অধিকার। তবে সংখ্যাগরিষ্ঠের ধর্ম ইসলাম ন্যায়-অন্যায়ের বিচারে সব মানুষকে সমান মূল্যায়নের শিক্ষা দেয়। 

শুধু ধর্মীয় শিক্ষা নয় দেশকে উন্নত করতে ও উন্নত জাতি গঠনে বিজ্ঞানমনস্ক হওয়ার প্রতি গুরুত্বারোপ করেন  ড. আবদুর রাজ্জাক।

ধারাবাহিক এসব অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ছরোয়ার আলম খান, উপজেলা আওয়াম লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, পৌর মেয়র মাসুদ পারভেজ। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার আবদুর গফুর মন্টু, ইয়াকুব আলী, বাপ্পু সিদ্দিকী, ডা. মীর ফরহাদুল আলম মনি, পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান, ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, নারী ভাইস চেয়ারম্যাম যষ্ঠিনা নকরেক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান খান মিথুন, সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ সজীব প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
একে

ক্লিক করুন, আরো পড়ুন: টাঙ্গাইল
ফ্রান্স প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান
খুলনায় আ’লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রযুক্তির প্রশিক্ষণ
সিলেটে লবণ বিক্রেতাকে জরিমানা
লবণের কৃত্রিম সংকট সৃষ্টির চেষ্টা, হবিগঞ্জে আটক ৪
‘খালেদা জিয়াকে চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করছে সরকার’


আবাসন খাতে সর্বোচ্চ করদাতা র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড
‌সিলেটের বাজারে লব‌ণ সংকটের গুজব
মিরপুরে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত
লিবিয়ায় বিমান হামলায় এক বাংলাদেশি নিহত, আহত ১৫
৬০ বিঘা জমির আম গাছ কাটার ঘটনায় গ্রেফতার এক