php glass

তেঁতুলিয়ায় বাসের ধাক্কায় মেয়ে নিহত, বাবা আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

walton

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাসের ধাক্কায় রিসা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার বাবা রবিউল ইসলাম।

শনিবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১১টার সময় উপজেলার দেবনগর ইউনিয়নের সাতমেড়া এলাকায় জেমকন লিমিটেডের সামনে এ দুর্ঘটনা ঘটে। রিসা ভজনপুর নূরানি ইসলামিক কিন্ডার গার্টেন মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থী ও সাতমেড়া এলাকার রবিউল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, রিসাকে মাদ্রাসা থেকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন রবিউল ইসলাম। বাড়ির সামনে এসে রাস্তা পার হতে গেলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে আসা একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যায় রিসা। এসময় মোটরসাইকেলটি বাসের বাম্পারে আটকে গেলে চালক প্রায় এক কিলোমিটার ছেঁচড়ে নিয়ে যায়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ১০ যাত্রী আহত হয়। এদিকে গুরুতর আহত রবিউল ইসলামকে রংপুর মেডিক্যাল কলে হাসপাতালে পাঠানো হয়েছে। 

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহেল বাকী বাংলানিউজকে নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসের চালক ও হেলপার ঘটনার পরই পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা পঞ্চগড়
না'গঞ্জে বিএনপির বিক্ষোভে পুলিশের বাধা, আটক ১
নিজ পকেটের টাকায় বার্সায় ফিরতে হবে নেইমারকে!
বিএবির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
খা‌লেদার অবমাননা মামলার অ‌ভি‌যোগ গঠন শুনা‌নি ৪ ডিসেম্বর
মহেশপুরে অস্ত্রসহ ডাকাত আটক


ডিএসইর সূচক বাড়লেও কমেছে সিএসইতে
মাঠে সতীর্থকে মেরে বড় শাস্তির মুখে শাহাদাত
দীপন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়ে ১ ডিসেম্বর
নতুন বিয়ে, জরুরি ঘর আর অফিস ব্যালেন্স 
বন্দুকযুদ্ধে ‘আইজ্জা ডাকাত’ নিহত