php glass

রাজশাহীতে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

রাজশাহী: রাজশাহীর কাটাখালী এলাকার কুখণ্ডী সোনারপাড়া এলাকা থেকে মৌসুমি খাতুন (২৪) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

মৌসুমি কাটাখালী এলাকার কুখণ্ডী সোনারপাড়া এলাকার মৃত আক্কাস আলীর মেয়ে এবং রাজশাহী কলেজ বাংলা বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মৌসুমির মা পিয়ারজান জানান, সকালে ঘরের সামনে গিয়ে মেয়েকে অনেক ডাকাডাকি করেন তিনি। পরে সাড়া না পেয়ে বড় মেয়েকে ডাকেন। একপর্যায়ে ওই ঘরের জানালা দিয়ে দেখেন ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় মৌসুমির মরদেহ ঝুলছে। এ সময় তারা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে মৌসুমির মরদেহ উদ্ধার করে। বেশ কিছুদিন থেকে দাঁতের ব্যথায় ভুগছিল মৌসুমি। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা করানো যাচ্ছিল না। অনেক কষ্টে তার পড়ালেখা চলছিল। এ কারণেও তার মেয়ে আত্মহত্যা করতে পারে।

রাজশাহীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। মৌসুমি নামে ওই কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এরপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে মরদেহটি ময়নাতদন্ত করা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
এসএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী মরদেহ উদ্ধার
আসছে শীত, বাড়ছে খেজুরগাছের পরিচর্যা
ছোটপর্দায় আজকের খেলা
৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বখাটে আটক
মানহীন ইনসুলিনে ঝুঁকিতে রোগীরা
ভৈরবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু


১৫ নভেম্বর পর্যন্ত দিল্লির সব স্কুল বন্ধ ঘোষণা
বানিয়াচংয়ে ফজলু হত্যার ঘটনায় আরেকজন গ্রেফতার
বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে পান ব্যবসায়ী আটক
বেনাপোলে রজনী ক্লিনিকে অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ
পটুয়াখালীতে বুদ্ধি প্রতিবন্ধী দুইজনের বিবাহ দিলো প্রশাসন