php glass

স্পিরিট মেশানো পানীয় পানে ৬ জনের মৃত্যুর ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্পিরিট মেশানো পানীয় পানে নিহতরা। ছবি: বাংলানিউজ

walton

নোয়াখালী:  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে রফিক হোমিও হলের স্পিরিট মেশানো কোমল পানীয় পানে ৬ জনের মৃত্যুর ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহত নূর নবী মানিকের ভাগিনা বাদী হয়ে হত্যা মামলা করেন।

এসআই শিশির কুমার বিশ্বাস আরও জানান, রফিক হোমিও হলের মালিক হোমিওপ্যাথিক ডা. সৈয়দ জাহেদ উল্যাহ (৬৫) ও তার ছেলে সৈয়দ মিজানুর রহমানকে (৩৫) আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে মধ্যরাত পর্যন্ত রফিক হোমিও হলের স্পিরিট মেশানো কোমল পানীয় পানে প্রথমে ৫ জনের অস্বাভাবিক মৃত্যু হয়। পরে শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে আরও একজনের মৃত্যু হয়। 

এ ঘটনায় পুলিশ স্পিরিট বিক্রেতার ছেলে প্রিয়মকে আটক করে। পরে তার ভাষ্যমতে, তার বাবা স্পিরিট বিক্রেতা ডা. জায়েদ উল্যাহকে অভিযান চালিয়ে পুলিশ আটক করে।
 
এদিকে, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সল আহমদ জানান, অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে অভিযুক্তের হোমিও দোকান তল্লাশি করে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন দোকানটি সিলগালা করে দিয়েছে।এসময় নিষিদ্ধ স্পিরিটসহ হোমিওপ্যাথিক ওষুধ জব্দ করা হয়েছে।জব্দকৃত ওষুধ পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: নোয়াখালী
ঝালকাঠি থেকে ৯ রুটে বাস চলাচল বন্ধ
রূপালীর মনোরঞ্জন দাসের জামিন হয়নি
৫ সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ৬৪ জেলার ‘মেন্টর’
বেরোবি ভর্তি পরীক্ষা: সব ইউনিটের ফল প্রকাশ
চিলিতে বিক্ষোভে নিহত ২৪, আটক ৬ হাজার


কাতার বিশ্বকাপের দর্শকরা পাবে প্রমোদতরীর স্বাদ
আইসিটি সেক্টরে আরও ১০ লাখ লোকের কর্মসংস্থান হবে: পলক
প্রেমের কথা স্বীকার করলেন জয়া আহসান
দণ্ডিত সেই শিশুদের মুক্তির বিষয়ে জানতে চান হাইকোর্ট
সেঞ্চুরিতে বিশ্ব রেকর্ড হৃদয়ের