স্পিরিট মেশানো পানীয় পানে ৬ জনের মৃত্যুর ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্পিরিট মেশানো পানীয় পানে নিহতরা। ছবি: বাংলানিউজ

walton

নোয়াখালী:  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে রফিক হোমিও হলের স্পিরিট মেশানো কোমল পানীয় পানে ৬ জনের মৃত্যুর ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহত নূর নবী মানিকের ভাগিনা বাদী হয়ে হত্যা মামলা করেন।

এসআই শিশির কুমার বিশ্বাস আরও জানান, রফিক হোমিও হলের মালিক হোমিওপ্যাথিক ডা. সৈয়দ জাহেদ উল্যাহ (৬৫) ও তার ছেলে সৈয়দ মিজানুর রহমানকে (৩৫) আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে মধ্যরাত পর্যন্ত রফিক হোমিও হলের স্পিরিট মেশানো কোমল পানীয় পানে প্রথমে ৫ জনের অস্বাভাবিক মৃত্যু হয়। পরে শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে আরও একজনের মৃত্যু হয়। 

এ ঘটনায় পুলিশ স্পিরিট বিক্রেতার ছেলে প্রিয়মকে আটক করে। পরে তার ভাষ্যমতে, তার বাবা স্পিরিট বিক্রেতা ডা. জায়েদ উল্যাহকে অভিযান চালিয়ে পুলিশ আটক করে।
 
এদিকে, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সল আহমদ জানান, অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে অভিযুক্তের হোমিও দোকান তল্লাশি করে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন দোকানটি সিলগালা করে দিয়েছে।এসময় নিষিদ্ধ স্পিরিটসহ হোমিওপ্যাথিক ওষুধ জব্দ করা হয়েছে।জব্দকৃত ওষুধ পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: নোয়াখালী
চাল আত্মসাৎ, খুলনায় আ’লীগ নেতার ডিলারশিপ বাতিল
বাগেরহাটে স্বাস্থ্যবিধি মেনে চলছে গণপরিবহন
বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যু
বাসের চেয়ে কম ভাড়ায় ইউএস-বাংলায় ঢাকা থেকে চট্টগ্রাম!
বরিশাল বিভাগে ৬০৭ জনের করোনা শনাক্ত, ১১ জনের মৃত্যু


পিপিই পাঠানোয় বাংলাদেশকে মাইক পম্পেওর অভিনন্দন
রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে আপেল সিডার ভিনেগার, তবে
মুকসুদপুরে আসামি ছিনতাই মামলায় ২৬ জন গ্রেফতার 
সরকার কানে তুলো দিয়েছে: মির্জা ফখরুল
করোনা মোকাবিলায় সমন্বিত জাতীয় উদ্যোগ নিন: ড. কামাল