ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

আশুলিয়ায় সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৬ ০৬:৫৯:৫৭ এএম
আশুলিয়ায় সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক ২ আটক ব্যক্তি। ছবি : বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় ৮ হাজার ৫শ’ পিস ইয়াবাসহ মো. আছিয়াল হক (৩৪) ও শিউলি খাতুন (২৩) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক মো. আছিয়াল হক ওরফে ফকির চাঁন কুড়িগ্রামের রৌমারি এলাকার সিরাজুল ইসলামের ছেলে এবং অপরজন মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার স্বপন খাঁর স্ত্রী শিউলি খাতুন।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বাংলানিউজকে জানান, বুধবার রাতে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নারীসহ দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৮ হাজার ৫শ’ পিস ইয়াবা জব্দ করা হয়। তারা উভয়েই সাভার ও আশুলিয়া অঞ্চলে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হবে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa