মাদারীপুরে দু’পক্ষের সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলায় পুকুরে মাছ ধরা কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে শ্যাম দাস (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার মস্তফাপুর ইউনিয়নের ছোট বাড্ডা গ্রামে এ সংঘর্ষ হয়। নিহত শ্যাম একই এলাকার জীবন দাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মস্তফাপুর ইউনিয়নের ছোটবাড্ডা গ্রামের শ্যাম দাস তার পুকুরের মাছ ধরে স্থানীয় বাজারে বিক্রি করেন। ওই পুকুরে অংশীদার দাবি করে প্রতিবেশী দিলীপ বালার সঙ্গে তার কথার কাটাকাটি হয়। একপর্যায়ে দিলীপ বালা তার লোকজন নিয়ে শ্যামকে ধারালো অস্ত্র নিয়ে মাথায় ও পেটে আঘাত করেন। এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় উভয়পক্ষের আহত হয় অন্তত নয়জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় শ্যামের মৃত্যু হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বাংলানিউজকে জানান, দু’পক্ষের সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: সংঘর্ষ মাদারীপুর
চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কিশোর নিহত
মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছর কারাদণ্ড
সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের
জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি


চীনে ভ্রমণ স্থগিতের কথা ভাবছে স্বাস্থ্য মন্ত্রণালয়
ধানের শীষে ভোট চাইলেন তাবিথের মা
ইশরাকের গণসংযোগে হামলায় ফখরুলের প্রতিবাদ
ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন
অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী