সাভারে আ’লীগ নেতা হত্যার ঘটনায় মামলা 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আব্দুল মজিদ

walton

সাভার (ঢাকা): সাভারে পৌর আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদকে (৩৭) গুলি করে হত্যার ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নিহতের বাবা আবুল কাশেম বাদী হয়ে কোটবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য মিকাইল মোল্লাকে (৬০) প্রধান আসামি করে মামলাটি (নং-৩৯) দায়ের করেন।

মামলার বাকি আসামিরা হলেন- বাবু (২৬), মোক্তার হোসেন (৪০), মনির হোসেন (৪০), রিপন (২০), আনোয়ার (৬০), মনির (২০), স্বপন (৩৮) ও সুজাত (৩৮)। এছাড়াও অজ্ঞাত ৮/৯ জনকে আসামি করা হয়েছে।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, শনিবার রাতে পৌরসভার কোটবাড়ী এলাকায় নিজ বাড়ির সামনে আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এসময় গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন স্বপন (২৮) নামে আরও একজন।

তিনি আরও জানান, এ ঘটনায় রোববার দুপুরে নিহতের বাবা আবুল কাশেম একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় পৌরসভার কোটবাড়ী এলাকার সাবেক মেম্বর মিকাইল মোল্লাকে প্রধান আসামি করে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৮-৯ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে। একই সঙ্গে আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালিত হচ্ছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সাভারের বক্তারপুরের কোটবাড়ী নিজ বাড়ি থেকে কিছু দূরে সন্ত্রাসীদের গুলিতে খুন হন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সাভার
পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক
ফেনীতে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপের উদ্বোধন
রিভার ভিউ কালেক্টরেট স্কুলের পুনর্মিলনী উৎসব শুরু
টুর্নামেন্ট-ম্যাচ সেরা আন্দ্রে রাসেল
শাহ আমানতে ২৬২ কার্টন সিগারেট জব্দ


ব্যাটে-বলে দাপট দেখিয়ে সিরিজ সমতায় ভারত
জামালপুরে সার্জেন্টকে মারধরের অভিযোগে ১১ জনের নামে মামলা
প্রখ্যাত মূকাভিনেতা পার্থ প্রতীমের জন্ম
সিটি নির্বাচনের পর সম্প্রসারণ হতে পারে মন্ত্রিসভা
রাজশাহীর রাজপথে কেবলই বিজয়ের উল্লাস