ধামরাইয়ে চাকরির প্রলোভনে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণধর্ষণ-প্রতীকী ছবি

walton

ধামরাই (ঢাকা): ঢাকার ধামরাইয়ে চাকরির প্রলোভন দেখিয়ে এক গৃহবধূকে (২৪) ডেকে নিয়ে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে জসিম (২৫) ও নাহিদসহ (২৫) আরও দুই যুবকের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ সেপ্টেস্বর) বিকেলে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

বৃহস্পতিবার রাতে (১২ সেপ্টেম্বর) ধামরাই থানায় এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

অভিযুক্ত জসিম টাঙ্গাইল জেলার নগরপুর থানা সদরের বাসিন্দা। বর্তমানে তিনি ধামরাইয়ের বালিথায় একটি ভাড়া বাড়িতে থাকেন। অপরজন নাহিদ ধামরাইয়ের বালিথার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীকে চাকরি দেওয়ার কথা বলে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ধামরাইয়ের বালিথা এলাকার মো. জসিম। পরে গত ৯ সেপ্টেম্বর বিকেলে চাকরি দেওয়ার কথা বলে আশুলিয়ার পল্লী বিদ্যুৎ এলাকা থেকে তাকে ধামরাইয়ের বালিথা এলাকায় ডেকে নেয়। সেখানে আগে থেকে উপস্থিত জসিমের সহযোগী নাহিদ ও আরো দুই-তিন জন তাকে একটি কক্ষে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় জসিম ও তার সহযোগীরা। এসময় তার গলায় থাকা ৮ আনা স্বর্ণের একটি চেইন ও কাছে থাকা নগদ ১০ হাজার টাকাও নিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, ধর্ষণের ঘটনায় অভিযোগের ভিত্তিতে দোষীদের আটকের চেষ্টা চলছে। এছাড়া ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সাভার
Nagad
এখানকার প্রতিটি কণা ভারতের, লাদাখে মোদী
রূপগঞ্জে ব্যবসায়ী হত্যার বিচার দাবি
বান্দরবানে আ’লীগ সমর্থককে অপহরণ
৪ দিন বন্ধ থাকবে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর সেতু
সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে


দেশে করোনায় মোট মৃত্যুর ৪৩ শতাংশ ষাটোর্ধ্বদের
মিয়ানমারে খনিতে ভূমিধসে নিহত বেড়ে ১৬০
ধামইরহাটে নেশার ইনজেকশনসহ আটক ১
গ্যাব্রিয়েলকে নিয়ে ইংলিশদের মোকাবিলা করবে ওয়েস্ট ইন্ডিজ
ইতালির রোমে বিমানের চার্টার্ড ফ্লাইট ৯ জুলাই