php glass

অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালক ইউসুফের স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উত্তরা

walton

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক মোহাম্মদ ইউসুফের (বানসুরি এম ইউসুফ) বাসায় আগুনে দগ্ধ হয়ে তার স্ত্রী তানিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় নিজেদের বাসায় আগুনে দগ্ধ হন তিনি। তৎক্ষণাৎ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হলে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে তানিয়ার মৃত্যু হয়।

উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, গতকাল সন্ধ্যা ৭টায় উত্তরায় দুদক পরিচালকের বাসায় আগুনে দগ্ধ হয়েছেন তার স্ত্রী। তাকে সিএমএইচে ভর্তি করা হলে সকালে তিনি সেখানে মারা যান। কী কারণে দুদক পরিচালকের স্ত্রী দগ্ধ হয়েছেন, তা আমরা খতিয়ে দেখছি।

ঘটনার সময় ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণকক্ষের কর্তব্যরত কর্মকর্তা মাহফুজ রিবেন বাংলানিউজকে বলেছিলেন, আমরা ঘটনা নিশ্চিত হয়ে উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে যাই। ছয়তলা ওই ভবনের দোতলায় আগুনের চিহ্ন দেখতে পাই। তবে আমরা পৌঁছানোর আগেই আগুন নিভে যায়। একজন নারী দগ্ধ হয়েছেন।

ইউসুফ সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ পরিচিত। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকাকালে সেখানকার অনিয়ম রোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কার্যকর ভূমিকা পালন করে আলোচনায় আসেন ইউসুফ। পরে তাকে দুদক পরিচালক করা হয়।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এজেডএস/এইচএ/

ksrm
মেঘনা গ্রুপের ভ্যাট ফাঁকি ২ হাজার ৫২০ কোটি টাকা
নিষিদ্ধের পরও এনার্জি ড্রিংকস বিক্রি করছে মেঘনা গ্রুপ!
মানিকগঞ্জে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু
মধুপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা
ক্যাসিনো: তদন্ত হচ্ছে, সবই ধরা হবে: প্রধানমন্ত্রী


টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত ২
দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি
গণধর্ষণ মামলায় ১৬ আসামির বিরুদ্ধে আদালতে চার্জ গঠন
ফের হাতি, আতঙ্কে ৬ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ