php glass

ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান নীলফামারী কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নীলফামারী জেলা কারাগার

walton

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান মোকলেছুর রহমান ওরফে বিমান (৩৮) এখন কারাগারে।

গৃহবধূ ধর্ষণের মামলায় বুধবার (১১ সেপ্টেম্বর) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ আদালতে উপস্থিত হয়ে বিমান চেয়ারম‌্যান জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নীলফামারীর সৈয়দপুর থেকে নিখোঁজের ৬দিন পর ১১ জুলাই ভোরে রংপুর শহরের ধাপ এলাকার খলিফা পাড়ার একটি বাসা থেকে তাকে উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ। পরে ওই গৃহবধূকে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে কিশোরগঞ্জ উপজেলা সদরের রুহুল আমিনের ছেলে ও ঢাকা হোটেলের মালিক মিজানুর রহমান মিজানকে (৪২) আটক করে পুলিশ।

এ ঘটনায় গৃহবধূর বাবা নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার অন্যান্য আসামিরা হলেন, গৃহবধূর কথিত প্রেমিক সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজামের চৌপথীর গিয়াস উদ্দিন মাস্টারের ছেলে রওশন হাবীব বাবু (২৬) ও কিশোরগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমান।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, আসামিরা গৃহবধূ চাঁদনীকে অপহরণ করে রংপুরের ওই বাসায় আটকে রেখে বিভিন্ন সময় তার ইচ্ছার বিরুদ্ধে অনৈতিক কাজ করেছে বলে ভিকটিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এসএইচ

ksrm
দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি
গণধর্ষণ মামলায় ১৬ আসামির বিরুদ্ধে আদালতে চার্জ গঠন
ফের হাতি, আতঙ্কে ৬ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ
যাত্রী ছাউনিতে জন্ম নেয়া শিশুকে পরিবারের কাছে হস্তান্তর


মধুপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন
নেতাকে কুপিয়ে আহতের ঘটনায় ৩ যুবলীগ নেতা বহিষ্কার
শুরু হলো জাতীয় নারী দাবা প্রতিযোগিতা
সিনিয়র ক্রিকেটাররাই ভালো খেলতে সাহায্য করেছেন: আমিনুল
ইউরোপা লিগে আর্সেনাল-ম্যানইউ’র শুভ সূচনা