php glass

নোয়াখালীতে ৩ হাসপাতালে জরিমানা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী

walton

নোয়াখালী: নানা অনিয়মের অভিযোগে নোয়াখালীর জেলা শহর মাইজদীর প্রধান সড়ক সংলগ্ন তিনটি বেসরকারি হাসপাতালে ৯০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মহিবুল্লাহ নামে একজনকে আটক করা হয়।

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা শহরের মাইজদী বাজার এলাকায় নিরাময়, শমরিতা ও মর্ডান হাসপাতালে অভিযান চালিয়ে তাকে জরিমানা করা হয়।

অভিযানে নিরাময় হাসপাতালকে ৬৫ হাজার, শমরিতা হাসপাতালকে ১০ হাজার ও মর্ডান হাসপাতালকে ১৫ হাজার টাকাসহ মোট ৯০ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। 

জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক তন্ময় দাসের নির্দেশে অভিযান পরিচালনা করেন- এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান 
 
রোকনুজ্জামান খান জানান, অভিযানের সময় হাসপাতালগুলোতে ডাক্তার, নার্স না থাকা, টেকনিশিয়ান ছাড়া ল্যাব পরিচালনা, হাসপাতালের অপারেশন থিয়েটার কক্ষ অপরিচ্ছন্ন, ফার্মেসিতে মেয়াদোউত্তীর্ণ ওষুধ বিক্রয়ের উদ্দেশে সংরক্ষণ, অনঅনুমোদিত ওষুধ বিক্রয়ের উদ্দেশে ফার্মেসিতে প্রদর্শন, হাসপাতাল-ল্যাব-ফার্মেসি পরিচালনার লাইসেন্সে মেয়াদ না থাকার দায়ে এসব হাসপাতালগুলোকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া মাদকের লাইসেন্স ব্যতীত পেথেডিন ও মরফিন নিজ অধিকারে সংরক্ষণ করার দায়ে নিরাময় হাসপাতাল থেকে মহিবুল্লাহ নামে আরও একজনকে আটক করা হয়। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শককে নির্দেশ দেওয়া হয়েছে।

অভিযানকালে উপস্থিত ছিলেন- জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি ডা. আরাফাত হোসেন, ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা, ড্রাগ সুপার মাসুদৌজ্জামান খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক আনোয়ারুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: নোয়াখালী
ksrm
মেঘনা গ্রুপের ভ্যাট ফাঁকি ২ হাজার ৫২০ কোটি টাকা
নিষিদ্ধের পরও এনার্জি ড্রিংকস বিক্রি করছে মেঘনা গ্রুপ!
মানিকগঞ্জে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু
মধুপুরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মামলা
ক্যাসিনো: তদন্ত হচ্ছে, সবই ধরা হবে: প্রধানমন্ত্রী


টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত,আহত ২
দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি
গণধর্ষণ মামলায় ১৬ আসামির বিরুদ্ধে আদালতে চার্জ গঠন
ফের হাতি, আতঙ্কে ৬ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ