বরিশালে ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক রনি র‌্যাব হেফাজতে। ছবি: বাংলানিউজ

walton

ব‌রিশাল: বরিশালে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামি রনি মজুমদারকে (২০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।



বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরের রূপাতলী র‌্যাব-৮ এর প্রধান কার্যালয়ে অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম সংবাদ সম্মেলনে জানান, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে র‌্যাব-৮ এর একটি দল মাদারীপুরের ডাসার থানাধীন মেদাকুল বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি রনিকে আটক করা হয়। রনি মাদারীপুর সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহারভুক্ত পলাতক আসামি ও মাদারীপুর সদর থানা এলাকার বাসিন্দা হারুন মজুমদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ সেপ্টেম্বর রনি মাদারীপুর জেলার সদর থানাধীন পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে তার নিজ বাসার সামনে থেকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে একটি ভবনের ছাদের নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এলে দৌড়ে পালিয়ে যান রনি।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পরিবার বাদী হয়ে রনির বিরুদ্ধে মাদারীপুর সদর মডেল থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এরপর থেকে রনি পালাতক ছিলেন। 

বাংলা‌দেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এমএস/আরআইএস/

এবার আমিরাতে ১ বাংলাদেশি করোনা ভাইরাসে আক্রান্ত
‘ক্রোকোডাইল হান্টার’ স্টিভ আরউইনের জন্ম
লন্ডনে বাড়ির পর বিলাসবহুল গাড়ি কিনলেন সৌরভ
টেস্টে তিন পেসার খেলাতে চান ডমিঙ্গো
বাংলাদেশের চেনা কন্ডিশন কাজে লাগাতে চাই: আরভিন


নাটোরে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত 
ভোলায় জেলেদের জন্য চালু হলো ‘জেলে স্কুল’
বিশ দিনে তিন হাজারের ওপর নতুন বই
অমর একুশে গ্রন্থমেলা

বিশ দিনে তিন হাজারের ওপর নতুন বই

ট্রিপল সেঞ্চুরিও হবে, ‘কথা’ দিলেন মুমিনুল
কবরস্থান থেকে আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধার, বাবা-ছেলে আটক