সুশাসন নিশ্চিত করার দাবিতে না’গঞ্জ জাসদের স্মারকলিপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডিসির কাছে স্মারকলিপি দিচ্ছেন জাসদের নেতারা। ছবি: বাংলানিউজ

walton

নারায়ণগঞ্জ: সুশাসন নিশ্চিত করার দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের (ডিসি) কাছে স্মারকলিপি দিয়েছেন জেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

রোববার (৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসকের সভাকক্ষে ডিসি জসিম উদ্দিনের হাতে স্মারকলিপি তুলে দেন নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের সহ সভাপতি মোহর আলী চৌধুরী। 

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা জাসদের সহ সভাপতি এ কে ইব্রাহিম, সৈয়দ হোসেন, হাবিবুল্লাহ মাস্টার, হাবিবুল্লাহ হবু, সেলিম সিকদারসহ দলের অন্যান্য নেতারা।

স্মারকলিপি দেওয়া শেষে নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাসদের সহ সভাপতি মোহর আলী চৌধুরী বলেন, সরকারের উদ্যোগ, প্রশাসনের ভূমিকা ও জনগণের সমর্থনে দেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, সহিংসতা, অন্তর্ঘাত, নাশকতা, আগুন-সন্ত্রাস ও অশান্তির রাজনীতি কোণঠাসা হয়ে গেছে। দেশ শান্তি, স্থিতিশীলতা, উন্নয়ন, উৎপাদনের পথে এগিয়ে চলেছে। দেশের সাধারণ মানুষ এর সুফল ভোগ করছে। 

‘কিন্তু দুর্নীতি, লুটপাট, দলবাজী, ক্ষমতাবাজী, চাঁদাবাজী, ক্ষমতার অপব্যবহার, গুন্ডামী, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, মাদকের দাপটসহ সামাজিক অনাচার-অবিচার আশংকাজনকভাবে বেড়েছে। ক্ষেত্র বিশেষে অপরাধীরা রাজনৈতিক ক্ষমতার মদদপুষ্ট হয়ে প্রশাসনিক আশ্রয়-প্রশ্রয়ে বেপরোয়া হয়ে উঠেছে। আর এগুলোর প্রতিবাদেরই আমাদের এই স্মারকলিপি।’

জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, জেলা জাসদকে সহযোগিতার জন্য প্রস্তুত রয়েছে জেলা প্রশাসন। আপনারা আমাদের সহযোগিতা করুন, আমরাও অবশ্যই আপনাদের সহযোগিতা করবো।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
Nagad
সিলেট বিভাগে আরও ১৬১ জনের করোনা শনাক্ত
দুর্দান্ত জয়ে শিরোপা দৌড়ে টিকে রইলো বার্সা
সৌদিতে সড়ক দুর্ঘটনায় ফেনীর যুবক নিহত
ডোমারে নিখোঁজ ২ শিশুর মধ্যে একজনের মরদেহ উদ্ধার
সিনিয়র সচিব হলেন আকরাম-আল-হোসেন


তিন মন্ত্রণালয়, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগে নতুন সচিব
লুটের মামলায় লক্ষ্মীপুর স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক গ্রেফতার
সোনাইমুড়ীতে চাঁদাবাজির প্রতিবাদ করায় আ'লীগ নেতাকে গুলি
ঘরের মাঠে ফিরেই জয় পেল চ্যাম্পিয়ন লিভারপুল
গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালকের মৃত্যু