ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

ডাকাতের কবলে বাল্কহেড, নিখোঁজ সুকানি উদ্ধারে ডুবুরিরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৯
ডাকাতের কবলে বাল্কহেড, নিখোঁজ সুকানি উদ্ধারে ডুবুরিরা উদ্ধার অভিযানে ডুবুরি দল, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় ডাকাতের কবলে পড়েছিল বালুবাহী একটি বাল্কহেডের শ্রমিকরা। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে বাল্কহেডটির সুকানি রাশেদ শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ হয়ে যান।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বিকেল থেকে তাকে উদ্ধারের জন্য শীতলক্ষ্যা নদীতে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে বুধবার (০৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ডাকাতের কবলে পড়ে বাল্কহেডটি।

নারায়ণগঞ্জ নৌ-পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাকিম বাংলানিউজকে বলেন, যে স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে, সেটা কাঁচপুর নৌ-পুলিশের অধীনে। খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের টিমও পাঠানো হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা ঢাকা নৌ-পুলিশের এসপি খন্দকার ফরিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাটি তদন্ত করে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

ফায়ার সার্ভিস হেডকোয়ার্টারের স্টেশন অফিসার হাবিব উল্লাহর নেতৃত্বে পাঁচজনের একটি দল সুকানিকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে। এছাড়া উদ্ধার কাজে সহযোগিতা করছেন বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক সবুজ সিকদারসহ অন্যান্যরা।

স্টেশন অফিসার হাবিব উল্লাহ বাংলানিউজকে বলেন, আমরা চেষ্টা করে যাচ্ছি। এখন পর্যন্ত (বিকেল পৌনে ৫টা) নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa