php glass

আদিতমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা। ছবি: বাংলানিউজ

walton

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন (১০) ও একই উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ (৪৫)।

আহতরা হলেন- নিহত রিফাতের বড় ভাই রাব্বী (১৪), নামুড়ি মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম (৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকাআপ চালক রুবিন মিয়া (২৮)। 

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, লালমনিরহাট থেকে বুড়িমারীগামী একটি পিকাআপ আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা  একটি বাইসাইকেল, একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা রিফাত ও মোটরসাইকেল থাকা পল্লী চিকিৎসক আজাদ নিহত হন। আহত হন আরও তিনজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে প্রথমে আদিতমারী হাসপাতালে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় রাব্বীকে ও রুবিনকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এনটি

ksrm
মাসিক বেতনের ভিত্তিতে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের
প্রয়োজনে নিজে থানায় গিয়ে ওসিগিরি করবো
নিজের পোষা সাপের কামড়ে একজনের মৃত্যু
পেঁয়াজ পাইকারিতে ৬০, খুচরায় ৬৭
১৮ লাখ টাকার জালনোটসহ রোহিঙ্গা যুবক আটক


টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত
‘এক ভিলেন ২’ করবেন জন আব্রাহাম?
পুলিশকে হতে হবে জনবান্ধব: প্রধানমন্ত্রী
দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের রুখতে হবে
শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করবে ছাত্রলীগ