ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

শিক্ষককে মৃত্যুর জন্য দায়ী করে কলেজছাত্রের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
শিক্ষককে মৃত্যুর জন্য দায়ী করে কলেজছাত্রের আত্মহত্যা

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলায় শিক্ষককে মৃত্যুর জন্য দায়ী করে চিরকুট লিখে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আহম্মদ উল্লাহ (১৭) নামে এক কলেজছাত্র। চিরকুটে সে তার অধ্যয়নরত কলেজের বিজ্ঞান বিভাগের এক শিক্ষককে দায়ী করেছেন।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলার আবিদপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহম্মদ উল্লাহ কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের মৃত সেকান্দর আলীর ছেলে।

সে বুড়িচং উপজেলার পারুয়ারা আব্দুল মতিন খসরু বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

আহম্মদের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আহম্মদ গত কিছু দিন ধরে বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামে তার মামা আবুল হোসেনের বাড়িতে ছিলেন। সকালে গোসল করতে গিয়ে  আহম্মদ বাথরুমের ভেন্টিলেটরের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে। দীর্ঘ সময় সে বাথরুম থেকে বের হয়ে না আসায় ভেন্টিলেটর দিয়ে তার মরদেহ ঝুলতে  দেখে দরজা ভেঙে তাকে দ্রুত উদ্ধার করে উপজেলার কাবিলা এলাকার একটি মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে দুপুরে বুড়িচংয়ের দেবপুর ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এসআই কামাল বলেন, আহম্মদের কোমড়ে লুঙ্গিতে পেঁচানো অবস্থায় থাকা একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটের শেষ অংশে লেখা ছিল ‘আমার মৃত্যুর জন্য পারুয়ারা আব্দুল মতিন খসরু বিশ্ববিদ্যালয় কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক সরল স্যার দায়ী’।

বাংলাদেশ সময়: ০৫০২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa