প্রেম প্রস্তাব নাকচ, স্কুলছাত্রীকে তুলে নিলো বখাটেরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

বরিশাল: বরিশালের মুলাদীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নবম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন বখাটের বিরুদ্ধে। প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলে ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়া হয়। এসময় ওই ছাত্রীর বান্ধবীরা বাধা দিতে গেলে তারা মারধরের শিকার হন।

শুক্রবার (২৪ আগস্ট) সন্ধ্যায় মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, স্থানীয় বখাটে হাসান ঘরামী ওরফে হাসু তার সহযোগীদের নিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। তার বাড়ি বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামে। অপহৃত স্কুলছাত্রী একই গ্রামের জামাল হাওলাদারের মেয়ে এবং চিঠিরচর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

রিপোর্ট লেখা পর্যন্ত ওই স্কুলছাত্রীকে খুঁজে পাওয়া যায়নি। এ ঘটনায় স্থানীয় পুলিশ ক্যাম্পে অভিযোগ দেওয়া হয়েছে।

অপহৃতের বাবা জামাল হাওলাদার বলেন, বখাটে হাসু দীর্ঘদিন ধরে আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে হাসু তাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু আমরা তার প্রস্তাবে রাজি হইনি। এর জের ধরে হাসু ও তার সহযোগীরা ২টি মোটরসাইকেলযোগে আমার মেয়েকে তুলে নিয়ে যায়। মেয়ের বান্ধবীরা বাধা দিলে তাদের মারধর করা হয়। পরে তারা আমাকে বিষয়টি অবহিত করে। বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে স্থানীয় চৌকিদার ও মুরব্বিদের মাধ্যমে বখাটে হাসুর অভিভাবকদের জানিয়ে মেয়েকে ফেরত দেওয়ার অনুরোধ জানাই। কিন্তু মেয়েকে তারা এখনো ফেরত দেয়নি।

সেলিমপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ অতিরিক্ত উপ-পরিদর্শক (এএসআই) আক্তার হোসেন জানান, ওই ছাত্রীর বাবাকে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য থানায় মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, ওই ছাত্রীর বাবা অভিযোগ দেওয়ার জন্য থানায় আসবে বলে আমি জানতে পেরেছি। অভিযোগ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এমএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন: অপহরণ
লকডাউনের মাঝেও মে মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২৯২ জন
সিলেটে র‌্যাব’র ১২ সদস্যসহ আক্রান্ত আরো ৯১ জন
১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত
রাজশাহী সিটিতে ৬ করোনা রোগী শনাক্ত
শ্রীমঙ্গল বিএমএ’র উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান


লিবিয়ার ঘটনায় কিশোরগঞ্জে ২ আসামির জবানবন্দি
বিকাশের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর তহবিলে ৫০টি ভেন্টিলেটর
ঈশ্বরদীতে সেভেনআপ ভেবে কীটনাশক পানে দুই সহোদর বোনের মৃত্যু
খুলনায় করোনা সংক্রমণে রেকর্ড, একদিনে ৩৫ জন আক্রান্ত
বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'