কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ছয় জনসহ নিহত ৭

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুর্ঘটনা কবলিত গাড়ি। ছবি: বাংলানিউজ

walton

কুমিল্লা: কুমিল্লার লালমাই উপজেলায় তিশা পরিবহনের যাত্রীবাহী বাস-সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ মোট সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দু’জন।

রোববার (১৮ আগস্ট) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার বাগমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার গোয়ালপট্টি এলাকার বন্দন হোটেলের মালিক ও কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঘোড়া ময়দান গ্রামের বাসিন্দা জসিম উদ্দিন (৪৫), তার স্ত্রী সেলিনা বেগম (৪০), জসিমের শাশুড়ি সকিনা বেগম (৭০), জসিমের বড় ছেলে শিপন (১৭), দ্বিতীয় ছেলে হৃদয় (১৫), মেয়ে নিপু আক্তার (১৩) এবং সিএনজিচালিত অটোরিকশা চালক জামাল হোসেন (৩৫)। জামাল নাঙ্গলকোট উপজেলার করপতি ব্যাপারী বাড়ির মৃত জিতু মিয়ার ছেলে।

আহত দু’জন হলো নিহত জসিমের ছোট ছেলে রিফাত ও নাঙ্গলকোট উপজেলার ঘোড়া ময়দান গ্রামের শাইমুন হোসেন (১৫)। আহত দু’জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 

কুমিল্লার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (এসপি) (কুমিল্লার দক্ষিণের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে বলেন, তিশা পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা থেকে কুমিল্লার লাকসামে যাওয়ার পথে বাগমারা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুমিল্লাগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি হয়। এ সময় সিএনজিচালিত অটোরিকশার পেছনে থেকে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে ধাক্কা দিলে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হন। পরে আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে আরও দু’জনের মৃত্যু হয়।

এদিকে, দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুমিল্লার এসপি সৈয়দ নুরুল ইসলাম ও কুমিল্লার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (কুমিল্লা দক্ষিণে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত) মামুনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: সড়ক দুর্ঘটনা কুমিল্লা
সখ করে নয়, পেটের টানে কাজে আসছি 
দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়
চট্টগ্রামে ৭৩ মামলায় দেড় লাখ টাকা জরিমানা
অপ্রয়োজনে কেউ বাইরে গেলে গ্রেফতার-আইনানুগ ব্যবস্থা 
করোনা: স্বাস্থ্য ঝুঁকিতে প্রায় অর্ধলক্ষ নিরাপত্তা কর্মী


উদ্বেগ প্রশমনে সহায় হতে পারে রাগ: হরিপ্রসাদ চৌরাসিয়া
দেশের অর্থনীতিতে বড় ক্ষতি বয়ে আনবে করোনা
সামাজিক দূরত্ব: আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর হওয়ার নির্দেশ
খুলনায় মসজিদ থেকে ঘরে নামাজ আদায়ের আহ্বান
করোনা ভাইরাসে পেপ গার্দিওলার মায়ের মৃত্যু