ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

না’গঞ্জে পিস্তল-ইয়াবাসহ মাদকবিক্রেতা কুট্টি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
না’গঞ্জে পিস্তল-ইয়াবাসহ মাদকবিক্রেতা কুট্টি আটক আটক মাদকবিক্রেতা কুট্টি র‌্যাব হেফাজতে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে আনোয়ার হোসেন কুট্টি (৩৬) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সোমবার (১২ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জের আজিবপুরের কোনাপাড়া রেললাইন থেকে কুট্টিকে আটক করা হয়।

তিনি তালিকাভুক্ত নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের মাদকের ডিলার ও একাধিক মামলার পলাতক আসামি। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুট্টি জানায়, প্রায় ১৫ বছর ধরে তিনি মাদকবিক্রির সঙ্গে জড়িত।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সোনারগাঁ থানাধীন নানাখী এলাকায় তার একটি গোপন বাড়ি রয়েছে। সেখানে তিনি মাদকদ্রব্য মজুদ রাখতেন। ১২ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুট্টির বাড়িতে তল্লাশি চালিয়ে ২০০ পিস ইয়াবা ও দুই রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। প্রথম দিকে কুট্টি হেরোইন বিক্রি করলেও পরে পাইকারি হারে ইয়াবা বিক্রি করতেন। কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদকবিক্রেতাদের ইয়াবা সরবরাহ করতে কুট্টি। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় একটি খুন ও আটটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa