php glass

গুজব ছড়িয়ে দেশের অগ্রযাত্রা রোধ করা যাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি: বাংলানিউজ

walton

শরীয়তপুর: পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। পদ্মাসেতু নির্মাণের মধ্য দিয়ে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর সেই পদ্মাসেতু নিয়ে চক্রান্তকারীরা গুজব ছড়াচ্ছে।

রোববার (২৮ জুলাই) দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় মধুমতি ব্যাংক লিমিটেডের ৩৭তম শাখা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম বলেন, চক্রান্তকারীরা গুজব ছড়িয়ে বাংলাদেশের অগ্রযাত্রা বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে বাংলাদেশের অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবে না। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মধুমতি ব্যাংকের পরিচালক ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফজলে নূর তাপস বলেন, পদ্মাসেতুর জন্য শরীয়তপুর আজ বিশ্বে পরিচিতি লাভ করেছে। আর এই পদ্মাসেতুর জন্যই শরীয়তপুর ইতিহাসে স্বর্ণের অক্ষরে লেখা থাকবে। 

মধুমতি ব্যাংকের চেয়ারম্যান হুমায়ুন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর শফিউল আজম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: শরীয়তপুর
ভুয়া পরোয়ানা: সেই আওলাদকে ১৫ জানুয়ারি হাজিরের নির্দেশ
আইনের শাসন প্রতিষ্ঠা করা হবে, অপরাধীকে শাস্তি পেতেই হবে
যশোরে ছাত্রলীগকর্মীকে ছুরিকাঘাতে হত্যা
হাতিয়ায় ইয়াবাসহ হত্যা মামলার আসামি গ্রেফতার  
ভোলা মুক্ত দিবস ১০ ডিসেম্বর


সাহসিকতাই তোমার সৌন্দর্য 
মুন্সিগঞ্জে আওয়ামী লীগের সম্মেলন স্থগিত
চুক্তিতে এক বছর থাকছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল
‘টপ নিউ আর্টিস্ট’ জুস ওয়ার্ল্ডের অকালমৃত্যু
খুলনায় আ’লীগের সম্মেলন চলছে