php glass

৭ বছরের শিশুকে ধর্ষণ-হত্যা, ২ জনের বিরুদ্ধে চার্জশিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি।

walton

বাগেরহাট: বাগেরহাটে ফারিয়া আক্তার (৭) নামে সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় দুই জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ।

বুধবার (১৭ জুলাই) দুপুরে ফারিয়াকে ধর্ষণ ও হত্যা মামলার দুই আসামিকে অভিযুক্ত করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করা হয়েছে।

অভিযুক্তরা হলেন- পিরোজপুর জেলার নামাজপুর গ্রামের নূর ইসলাম ইমনের ছেলে মিনহাজুল আবেদিন শোয়েব (১৯) এবং বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামের মিঠুল শেখ (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হিরন্ময় সরকার বাংলানিউজকে বলেন, ফারিয়া ধর্ষণ ও হত্যা মামলার দুই আসামিকে অভিযুক্ত করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। এ মামলার আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

তিনি জানান, গত ৫ মে বিকেলে আম খাওয়ানোর কথা বলে ফারিয়া নামে ওই শিশুকে বাগানে নিয়ে যায় শোয়েব। সেখানেই শিশু ফারিয়াকে ধর্ষণের পর হত্যা করে সে। পরে শোয়েব ঘটনাটি গোপন রাখতে মিঠুল শেখকে অবহিত করলে তারা দু’জন মিলেই ফারিয়ার মরদেহ পুকুরের মধ্যে পুঁতে রাখে।

এরপর ওইদিন রাতেই পুলিশ ফারিয়ার মরদেহ উদ্ধার করে শোয়েবকে আটক করে। পরে শোয়েবের স্বীকারোক্তি অনুযায়ী মিঠুল শেখকে আটক করা হয়।  

এ ঘটনায় ফারিয়ার বাবা সদর উপজেলার পাতিলাখালি গ্রামের ওমর আলী শেখ বাদী হয়ে থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। 

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন: বাগেরহাট
চট্টগ্রাম-ব্যাংকক রুটে বিমানের ফ্লাইট চালুর আহ্বান
সব সমস্যা সমাধানে জ্বিনের বাদশারা নেন শাহিনার ২৫ লাখ টাকা!
রূপগঞ্জে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
বৈষম্য বিলোপ আইন পাসের দাবি দলিত পরিষদের
শেখ হাসিনা মেডিক্যালে দুর্নীতি তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়


ইউল্যাবের আয়োজনে খেলেছে হুইলচেয়ার ক্রিকেট দল
বোয়ালখালীর শ্রেষ্ঠ এসএমসি সভাপতি মোহাম্মদ ইউনুছ
খাতুনগঞ্জে মিয়ানমারের পেঁয়াজ এলো ২০ ট্রাক!
সলঙ্গায় ট্রাকচাপায় ভ্যানচালক নিহত
সুপ্রিমকোর্টে বিএনপিপন্থিদের 'ন্যক্কারজনক' দিন!