ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

জাতীয়

৭ বছরের শিশুকে ধর্ষণ-হত্যা, ২ জনের বিরুদ্ধে চার্জশিট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
৭ বছরের শিশুকে ধর্ষণ-হত্যা, ২ জনের বিরুদ্ধে চার্জশিট

বাগেরহাট: বাগেরহাটে ফারিয়া আক্তার (৭) নামে সাত বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় দুই জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে পুলিশ।

বুধবার (১৭ জুলাই) দুপুরে ফারিয়াকে ধর্ষণ ও হত্যা মামলার দুই আসামিকে অভিযুক্ত করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করা হয়েছে।

অভিযুক্তরা হলেন- পিরোজপুর জেলার নামাজপুর গ্রামের নূর ইসলাম ইমনের ছেলে মিনহাজুল আবেদিন শোয়েব (১৯) এবং বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামের মিঠুল শেখ (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হিরন্ময় সরকার বাংলানিউজকে বলেন, ফারিয়া ধর্ষণ ও হত্যা মামলার দুই আসামিকে অভিযুক্ত করে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে। এ মামলার আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

তিনি জানান, গত ৫ মে বিকেলে আম খাওয়ানোর কথা বলে ফারিয়া নামে ওই শিশুকে বাগানে নিয়ে যায় শোয়েব। সেখানেই শিশু ফারিয়াকে ধর্ষণের পর হত্যা করে সে। পরে শোয়েব ঘটনাটি গোপন রাখতে মিঠুল শেখকে অবহিত করলে তারা দু’জন মিলেই ফারিয়ার মরদেহ পুকুরের মধ্যে পুঁতে রাখে।

এরপর ওইদিন রাতেই পুলিশ ফারিয়ার মরদেহ উদ্ধার করে শোয়েবকে আটক করে। পরে শোয়েবের স্বীকারোক্তি অনুযায়ী মিঠুল শেখকে আটক করা হয়।  

এ ঘটনায় ফারিয়ার বাবা সদর উপজেলার পাতিলাখালি গ্রামের ওমর আলী শেখ বাদী হয়ে থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa